১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বিমানবন্দরে গৃহবধূকে মারধর।। বঙ্গোপসাগরে ৬৫ দিনের নিষেধাজ্ঞা: চরম দুশ্চিন্তায় জেলেরা ! মায়ের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ মেয়ের, শাস্তির দাবিতে মানববন্ধন উজিরপুরে তাবিজ দেয়ায় ইমামকে বহিষ্কার, খুলে নেওয়া হলো দানের মালামাল বাউফলে বজ্রপাতে শ্রেণি কক্ষে সংজ্ঞা হারিয়ে হাসপাতালে দুই শিক্ষার্থী চরফ্যাশনে বিদ্যুৎস্পৃ*ষ্টে প্রাণ গেল শিশুর দশমিনায় মোবাইল না দিয়ে মায়ের বকাঝকা, এসএসসি পাস শিক্ষার্থীর আ*ত্মহ*ত্যা দুমকিতে কাওসার আমিনের উঠােন বৈঠকে হাজার হাজার জনতার ঢল গলাচিপা উপজেলা নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে ১৫ জন ম্যাজিস্ট্রেট উপস্থিত থাকবেন হজ ইসলামের অন্যতম স্তম্ভ

দক্ষিণ আইচায় আওয়ামীলীগের স্মরণ সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এম লোকমান হোসেন, নিজস্ব প্রতিবেদক :চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান মরহুম আবদুর রব মিয়া, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি এবং চেয়ারম্যান মরহুম সফিউল্লাহ হাওলাদার এর স্মরণে ‘স্মরণ সভা ও দোয়া মুনাজাত’ আজ ২০ জানুয়ারি দুপুরে সৌদি হাসপাতাল ভবনের নিচতলায় অনুষ্ঠিত হয়েছে।
চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইয়েদুল ইসলাম সোহাগের সভাপতিত্বে স্মরণ সভা ও দোয়া মুনাজাত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভোলা – ৪ আসনের সাংসদ সদস্য ও সাবেক উপমন্ত্রী আবদুলাহ আল ইসলাম জ্যাকব এমপি। বিশেষ অতিথি ছিলেন চরফ্যাশন উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আকন্দ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, চরফ্যাশন পৌরসভার মেয়র মো: মোরশেদ, চরফ্যাশন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি আলহাজ্ব সাইয়েদুর রহমান স্বপন এবং চর কুকরি মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজনসহ উপজেলা আওয়ামীলীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ