১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
‘লোভ দেখানো নির্বাচন থেকে আমার প্রার্থিতা প্রত্যাহার করলাম’ দুমকীতে কাপ-পিরিচ মার্কার প্রার্থী ও সমর্থকদের ওপর হা*মলা, আ*হত ৫ ইন্টারনেটের সর্বনিম্ন গতি ২০ এমবিপিএস, নীতিমালা আসছে: পলক দুমকিতে কাপ পিরিচ মার্কার প্রার্থী কাওসার আমিনের উপর হা*মলা বাকেরগঞ্জে ফুটবল খেলা নিয়ে বিতণ্ডায় যুবককে হত্যা, সহপাঠীর যাবজ্জীবন একই নম্বর পেয়ে জিপিএ-৫ পেল মির্জাগঞ্জের যমজ ভাই মুলাদী ও হিজলা উপজেলার ৬০ শতাংশ ভোটকেন্দ্রই অতিগুরুত্বপূর্ণ চিহ্নিত জলদ*স্যুদের কবলে থাকা লো*মহর্ষক ঘটনার বর্ণনা দিলেন প্রকৌশলী আলী নাজিরপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে যুবলীগ নেতার মৃ*ত্যু বরিশালে বইছে মৃদু তাপদাহ

সকল বাধা পেরিয়ে দ্বায়িত্বভার বুঝে নিচ্ছে বরিশাল প্রেসক্লাবের নতুন কমিটি

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক :: শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের কার্যকরী পরিষদের উপর মামলা সংক্রান্ত জটিলতার অবসান হয়েছে। গেল ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনী ফলাফল স্থগিত রাখার হাইকোর্টের যে রায় তা খারিজ করে দিয়ে নতুন কমিটির নিকট ক্ষমতাভার দেয়ার নির্দেশ দিয়েছে সুপ্রীম কোর্ট।

গতকাল ২৬ জানুয়ারী সুপ্রীম কোর্টের আপীল বিভাগে চেম্বার জজ আদালতের বিচারক মো নুরুজ্জামান এ রায় দেন। ফলে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের নতুন কার্যনির্বাহী পরিষদের দ্বায়িত্ব গ্রহনে আর কোন বাধা থাকলো না। এর আগে গত ৭/১/২০২১ তারিখে বরিশাল প্রেসক্লাবের সদস্য আরিফিন তুষার নির্বাচনী ফলাফল স্থগিত রাখার জন্য হাইকোর্টে একটি সিভিল রিভিশন মামলা করে যার নং ১৫/২০২১। রায়ে হাইকোর্ট আগামী তিন মাসের জন্য নির্বাচনী ফলাফল স্থগিত রাখার নির্দেশ দিয়েছিল।

বর্তমান কার্যকরী পরিষদের সভাপতি মানবেন্দ্র বটব্যাল জানান, সকালে নির্বাচিত সভাপতি মু.ইসমাইল হোসেন নেগাবান তাকে সুপ্রীম কোর্টর আদেশ সংক্রান্ত আইনজীবী সার্টিফিকেট দেখিয়েছেন। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে পালাবদল অনুষ্ঠানের কথা জানান তিনি।

সর্বশেষ