২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কাঁঠালিয়ায় মুক্তিযোদ্ধার সন্তানের ওপর রাজাকার পুত্রের নেতৃত্বে হামলা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির কাঁঠালিয়ায় মুক্তিযোদ্ধা পরিবারের দুই সন্তানের ওপর স্থানীয় রাজাকার পুত্রের নেতৃত্বে হামলার বিচারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগীরা। সোমবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে কাঁঠালিয়া প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হামলার শিকার এটিএম মাইদুল ইসলাম লিটন। বীর মুক্তিযোদ্ধা হাজী শাহ আলম মিয়ার ছেলে মাইদুল তার লিখিত বক্তব্যে জানান, বরিশাল বিভাগের গেজেটভুক্ত রাজাকার (ক্রমিক নং- ৩১) আঃ রশিদের ছেলে তরিকুল ইসলাম বুলবুল তার দলবল নিয়ে গত (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মাইদুল ও তার ছোট ভাই শিপনের ওপর অতর্কিত হামলা চালায়। পরে বিষয়টি কাঠালিয়া থানার কর্তৃপক্ষকে অবহিত করেন মাইদুল।

সংবাদ সন্মেলনে তিনি আরো জানান, বুলবুল দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছে। কিন্তু তাদের বিরুদ্ধে সাহস করে কেউ মুখ খুলছেনা। সংবাদ সন্মেলনে এ ঘটনায় সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করেন বীর মুক্তিযোদ্ধার সন্তান এটিএম মাইদুল ইসলাম লিটন।

সংবাদ সংন্মেলনে উপস্থিত ছিলেন কাঠালিয়া মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক মোঃ মইনুল হোসেন উজ্জল জমাদ্দার, শৌলজালিয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি মোঃ আল আমিন সিকদার, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ হাওলাদার, মুক্তিযোদ্ধার সন্তান দেবাশীষ হাওলাদার।

এ ব্যাপারে অভিযুক্ত তরিকুল ইসরাম বুলবুল বলেন, ওই দুইজনের সাথে আমার সামন্য কথা কাটা-কাটি হয়েছে মাত্র। দুইজনই আমার মামাতো ভাই। তাদের সাথে আমার পারিবারিক পূর্ব বিরোধ রয়েছে। তবে আমার বিরুদ্ধে যে অভিযোগ তোলা হয়েছে তা সঠিক নয়।

 

 

সর্বশেষ