২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
নিশানবাড়ীয়া ইউপি চেয়ারম্যানকে ৫০ হাজার টাকা জরিমানা লন্ডনে যুদ্ধবিরোধী বিক্ষোভ: ফিলি*স্তিনে গ*ণহ*ত্যা বন্ধের দাবী দেশের বীমা খাতে দৃষ্টান্ত স্থাপন করছে এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্স ২৯ মে সারাদিন লালমোহন উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে কাপ পিরিচ মার্কায় ভোট দিন আবারও বাড়ল স্বর্ণের দাম সৌদিতে ২৮৭৬০ বাংলাদেশি হজযাত্রী পৌঁছেছেন, দুইজনের মৃত্যু জাতীয় বিশ্ববিদ্যালয়ের ১ম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন অনুষ্ঠিত উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৪৫৭ প্লাটুন বিজিবি মোতায়েন সোমবার থেকে ৬৫ দিন সমুদ্রে মাছ ধরায় নিষেধাজ্ঞা মধ্যরাত থেকে সাগরে মাছ ধরা ৬৫ দিন বন্ধ

মঠবাড়িয়ায় প্রতিপক্ষের হামলায় নারী সহ আহত ৩ 

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। পিরোজপুরের মঠবাড়িয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে নাজমা বেগম ও তার বোন চম্পা এবং মা হাওয়া বেগমকে মারধর করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে। 
শনিবার সকাল সাড়ে ৯ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হল ওই থানার ৩ নং ওয়ার্ড গুইলশা খালী গ্রামের বাসিন্দা মৃত আলী আহমেদের পরিবার।
চম্পা ও হাওয়া বেগমকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে এবং নাজমা বেগমকে মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
আহত সূত্রে জানা যায় , নাজমা বেগমের পৈত্রিক সূত্রে প্রাপ্ত জমি একই এলাকার বাসিন্দা হালিম গংরা জোরপূর্বক ভাবে ২ বছর যাবত ভোগ দখলের চেষ্টা চালিয়ে আসছিল । এ নিয়ে উভয়ের মাঝে দ্বন্দ্ব বিরাজমান । ঘটনার দিন হালিম তার দলবল নিয়ে ওই জমিতে মাটি কাটতে গেলে ভুক্তভোগী নাজমা বাধা প্রদান করে । এ সময় হালিম ,বাবুল, হাকিম, সোহরাব ,ডলি সহ অজ্ঞাত চার-পাঁচজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা করে। পরবর্তীতে স্থানীয়রা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। একই পরিবারের তিন নারীর সদস্যকে মারধরের ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ভূমিদস্যু ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার ।
এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ