৩রা জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
শেষ জীবনে শখ পূরনে ১০০ হাত লম্বা নৌকা তৈরি ! ভান্ডারিয়ায় ২ যুগ ধরে কোটি টাকার সরকারি জমি দখলে রেখে চলছে ‘দোকান বাণিজ্য’ বাংলাদেশে প্রথমবারের মতো চালু হলো প্লাস্টিনেশন ল্যাব. ও এনাটমি মিউজিয়াম ঝালকাঠিতে অধিকাংশ হস্তচালিত নলকূপে উঠছে না পানি খা‌লেদা জিয়ার মুক্তি অবশ্যই হবে এবং দেশের গণতন্ত্রও মুক্তি পাবে : স‌রোয়ার শেখ হাসিনা বিশ্বে দুর্যোগ মোকাবেলায় রোল মডেল তা প্রমান করেছেন : দুর্যোগ প্রতিমন্ত্রী পিরোজপুরে খালেদা জিয়ার মুক্তির দাবিতে সমাবেশ বরিশালে সংঘবদ্ধ ডাকাত ও অপহরণ চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করলো র‌্যাব এ্যাডঃ মীর রুহুল আমীন বাবু'র কুলখানি অনুষ্ঠিত আমতলীতে দুর্যোগে ক্ষতিগ্রস্হদের মাঝে ত্রাণ বিতরণ

পিরোজপুরের ভান্ডারিয়া প্রতিপক্ষের হামলায় আহত ২

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ।। পিরোজপুরের ভান্ডারিয়ায় জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে আব্দুল হাই আকন ও তার ছেলে হাসান কুপিয়ে পিটিয়ে জখম করেছে প্রতিপক্ষ সন্ত্রাসীরা বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার সকাল সাড়ে ১১ টায় নিজ বাড়িতে এ ঘটনা ঘটে। আহতরা হল ওই থানার ৩নং তেলিখালী ইউনিয়নের ৮ নং ওয়ার্ড হরিণপালা গ্রামের বাসিন্দা মৃত আকবার আলী আকনের ছেলে ও নাতি।

বর্তমানে তারা মুমূর্ষ অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়

আহত সূত্রে জানা যায় , ভুক্তভোগী পরিবারের পৈত্রিক সূত্রে প্রাপ্ত ২০ শতাংশ জমি জোরপূর্বক ভাবে ১ মাস পূর্বে প্রতিপক্ষরা ভোগ দখল করে নেয় ।এ নিয়ে ওই সময় ভুক্তভোগীরা বাধা প্রদান করলে তাদেরকে মারধর করে । বিষয়টি নিয়ে ভুক্তভোগীরা আদালতে মামলা দায়ের করে । ঘটনার দিন ওই মামলার নোটিশ আসলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে খোকন আকন ,বায়েজিত আকন, আসাদুল আকন ,পারুল বেগম সহ অজ্ঞাত চার-পাঁচজন সন্ত্রাসীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এ হামলা করে। পরবর্তীতে স্থানীয়রা আহতকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে

একই পরিবারের পিতা পুত্রকে মারধরের ঘটনায় ওই এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। ভূমিদস্যু ও সন্ত্রাসীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেছে ভুক্তভোগীর পরিবার ।

এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে বলেও আহতের স্বজনরা আরো জানান।

সর্বশেষ