বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:২৯ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ববি অফিসার্স এসোসিয়েশন নির্বাচনে কোষাধ্যক্ষ হলেন বাদলপাড়ার কৃতিসন্তান জসিম চরফ্যাশনে মাদ্রাসা ছাত্রীকে প্রাননাশের হুমকি দেয়ায় বখাটে আটক কলাপাড়ায় ১৭ লাখ টাকায় অধ্যক্ষ নিয়োগ, ১০টার পরীক্ষা ১১টায় বরিশালে ট্রিপল মার্ডার: প্রবাসীর স্ত্রী কারাগারে পিরোজপুরে নির্মান কাজে অনিয়ম থাকায় স্কুলের কাজ বন্ধ করে দিলো এলাকাবাসী রাজাপুরে ইউএনও’র হস্তপেক্ষে বাল্যবিয়ে থেকে রক্ষা পেলো পিইসি পরীক্ষার্থী সিরাজগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতার পুরস্কার পেলেন আলহাজ্ব মোঃ আলতাফ হোসেন আগৈলঝাড়ায় শিক্ষার্থীকে হল থেকে বাড়ি পাঠানো প্রধান শিক্ষকের শাস্তির সুপারিশ মোংলায় সুন্দরবন পরিদর্শনে জাতিসংঘের ইউনেস্কো প্রতিনিধি দল মঠবাড়িয়ায় দুই দিনেও সন্ধান মেলেনি নিখোঁজ জেলের মাদারীপুরের বাংলাবাজার এলাকায় দুই গ্রুপের সংঘর্ষে আহত ৭ সিরাজগঞ্জে পূনঃণির্মানাধীন বাস টার্মিনাল পরিদর্শন করেন পৌর মেয়র পিরোজপুরে প্রশাসনের হস্তক্ষেপে বাল্যবিয়ে পন্ড দেশের সকল ভ্যাট প্রদানকারী গর্বিত নাগরিকদের শুভেচ্ছা : পুলিশ কমিশনার ঝালকাঠিতে মাদক ছেড়ে ‘আলোর পথে’ ২৩ কারবারি গৃহবধূর আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ায় মঠবাড়িয়ার নাসির গ্রেপ্তার বরিশালে সহকর্মীকে মারধর করা সেই শিক্ষিকা বরখাস্ত ছাত্রলীগ নেত্রী মৌলির জানাজায় মানুষের ঢল বরিশালে যাত্রীবাহী লঞ্চ থেকে ১২শ কেজি জাটকা উদ্ধার শেবাচিমে ওষুধ প্রতিনিধিদের দৌরাত্ম, রোগীদের দুর্ভোগ
সুরভী লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, ৩ মাসের শিশু সহ নিখোঁজ-৬

সুরভী লঞ্চের ধাক্কায় নৌকা ডুবি, ৩ মাসের শিশু সহ নিখোঁজ-৬

বরিশাল বাণী ডেস্ক :: কামরাঙ্গীরচর থেকে শরিয়তপুর যাওয়ার উদ্দেশে সদরঘাটে আসার পথে সুরভী-৭ লঞ্চের ধাক্কায় নৌকা থেকে ছিটকে পড়ে একই পরিবারের ছয়জন নিখোঁজ হয়েছেন।

বৃহস্পতিবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। নৌকা থেকে পড়ে যাওয়া শাহজালাল নামে একজনকে উদ্ধার করা সম্ভব হলেও নিখোঁজ রয়েছেন তার পরিবারের অপর ছয়জন।

লঞ্চটির পাখার আঘাতে দুই পা বিচ্ছিন্ন হয়ে গেছে শাহজালালের। নৌ পুলিশের একটি টহল টিম শাহজালালকে উদ্ধার করে মিডফোর্ড হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পর পঙ্গু হাসপাতালে পাঠায়। নিখোঁজদের উদ্ধারে নৌ পুলিশ, বিআইডব্লিউটিএ এবং ফায়ার সার্ভিসের ডুবুরি দল উদ্ধার অভিযান চালাচ্ছেন।

বিষয়টি নিশ্চিত করে সদরঘাট নৌ পুলিশের ওসি আব্দুর রাজ্জাক বলেন, নিখোঁজরা সবাই একই পরিবারের। তারা হলেন- শাহজালালের স্ত্রী শাহিদা, তাদের মেয়ে মিম (৮) ও মাহি (৬), ভাগ্নি জামসিদা (২২), ভাগ্নি জামাই দেলওয়ার (২৭) ও তাদের তিন মাসের বাচ্চা।

ঘটনার বিবরণ দিয়ে ওসি আব্দুর রাজ্জাক বলেন, রাত ১০টার দিকে কামরাঙ্গীরচর থেকে শাহজালাল পরিবারের সাত সদস্য নিয়ে নৌকায় সদরঘাটে আসছিলেন। ঘাটে আসার আগেই সুরভী-৭ পজিশন নিতে ঘুরছিল। পেছন থেকে সুরভী-৭ এর ধাক্কায় ডুবে যায় ডিঙি নৌকাটি।

সাঁতরে তীরে শাহজালাল ভিড়তে পারলেও বাকিরা নিখোঁজ হয়ে যায়। খবর পেয়ে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা কাজ করছেন। সর্বশেষ রাত পৌনে ১টা পর্যন্ত নিখোঁজদের কারও খোঁজ মেলেনি।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana