আগামীকাল ভান্ডারিয়ার পানি শোধনাগার উদ্বোধন করবেন শেখ হাসিনা ও নরেন্দ্র মোদী

আগামীকাল ভান্ডারিয়ার পানি শোধনাগার উদ্বোধন করবেন শেখ হাসিনা ও নরেন্দ্র মোদী

অনলাইন ডেস্ক// পিরোজপুরের ভান্ডারিয়ায় পানি শোধনাগার প্লান্টসহ চার প্রকল্পের উদ্বোধন হচ্ছে সোমবার। ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

ভারত সরকারের অর্থায়নে এই চারটি প্রকল্প বাস্তবায়িত হয়েছে। পিরোজপুর জেলার ভান্ডারিয়া পৌরসভা এলাকার জনগণ দীর্ঘদিন ধরে নিরাপদ পানির জন্য কষ্ট করছিল। প্রায় দেড় বছর আগে ভারত সরকার প্রায় অর্ধ লক্ষ পৌরবাসীর জন্য নিরাপদ পানি নিশ্চিত করতে প্রকল্প গ্রহণ করে।

ভারত সরকারের অনুদানে পৌর এলাকায় ১১টি পানি শোধনাগার প্লান্ট স্থাপন করা হয়। সম্প্রতি প্রকল্পের বাস্তবায়ন কাজ সম্পন্ন হয়। এই প্রকল্পের জন্য ভারত সরকার সাড়ে ১১ কোটি টাকা অনুদান দেয়।

সোমবার নয়াদিল্লি থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে যৌথভাবে এই প্রকল্পের উদ্বোধন করবেন। পিরোজপুর-২ (ভান্ডারিয়া, কাউখালী ও ইন্দুরকানী) সংসদীয় আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী আনোয়ার হোসেন মঞ্জু ভান্ডারিয়া পৌরসভায় উপস্থিত থেকে বাংলাদেশ ও ভারতের প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স যোগে ১১টি পানি শোধনাগার প্লান্ট উদ্বোধন কার্যক্রমে অংশ নেবেন।

1,194 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani