ঝালকাঠিতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠিতে ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

ঝালকাঠি প্রতিনিধি :: ঝালকাঠির মনোহরীপট্টি এবং উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে ৫৭৮ পিস ইয়াবাসহ আমানত শাহ ও রাজিব নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শনিবার (২৪ আগস্ট) দিবাগত রাতে শহরের মনোহরীপট্টি এলাকা থেকে ৫২৮ পিস ইয়াবাসহ মো. আমানত শাহ এবং উদ্বোধন মাধ্যমিক বিদ্যালয় এলাকা থেকে ৫০ পিস ইয়াবাসহ রাজিব হাওরাদারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আমানত শাহ শহরের মনোহরীপট্টি এলাকার মৃত ইউনুস আলী হাওলাদারের ছেলে এবং রাজিব হাওলাদার নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের বারৈকরণ গ্রামের আবুল কালাম হাওলাদারের ছেলে।

রবিবার বেলা ১১টায় ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন। এসময় ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. জাহাঙ্গীর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) কাজী ছোয়াইব ও গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. ইকবাল বাহার উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে জানানো হয়, গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক মো. ইকবাল বাহারের নেতৃত্বে ডিবি পরিদর্শক মো. এনামুল হোসেন ও উপপরিদর্শক (এসআই) কেএম মফিজুর রহমানের সম্বনয়ে একটি টিম পৃথক অভিযান চালিয়ে ৫৭৮ পিস ইয়াবা উদ্ধার করেন। আমানত শাহ ও রাজিব হাওরাদেরের নামে ঝালকাঠি সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

201 total views, 6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani