বলিউডের ছোট্ট ‍‘ভাইজান’, ছবি ভাইরাল

বলিউডের ছোট্ট ‍‘ভাইজান’, ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক : বয়স ৫৩। তার পরও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি। আবার হ্যান্ডসাম নায়কের তকমাটাও কিন্তু তারই। বলিউডের সেই অভিনেতা আর কেউ নন, স্বয়ং সালমান খান। সম্প্রতি এই অভিনেতার ছোট্টবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গতকাল মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে ছোটবেলার একটি ছবি পোস্ট করে সালমান লিখেছেন, ‌‘ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধন্যবাদ। সেইসঙ্গে বলিউডে ৩১ বছরের জার্নি যাদের কারণে সম্ভব হয়েছে সেসব ভক্ত ও অনুরাগীদেরও ধন্যবাদ।’

ভাইরাল হওয়া সালমানের ছোটবেলার এই ছবিতে এরই মধ্যে ১২ লাখ ৫৩ হাজার ৭৮২টি লাইক পড়েছে। আর এতে কমেন্ট করেছেন ১৫ হাজার ৪৮৩ জন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন সালমান খান। এর পরই ম্যায়নে পেয়ার কিয়া। যে ছবির পর আর ফিরে তাকাতে হয়নি।

গত সোমবার জানা গিয়েছিল, পিছিয়ে যাচ্ছে ‘ইনশাল্লাহ’ এর মুক্তির দিন। ২০২০ সালের ঈদে মুক্তি পাবে না সেই ছবি। সালমান খান অবশ্য ভক্তদের আশ্বস্ত করে টুইট করেছিলেন, এই ছবি না হলেও তিনি অবশ্যই আসবেন ঈদে। এবার জানা গেল ‘ইনশাল্লাহ’ ছবিটিই আর করছেন না বলিউডের ‘দাবাং’ খান।

সূত্রের খবর, ছবির প্রথম অংশের চিত্রনাট্য তার খুবই পছন্দ হলেও, দ্বিতীয় ভাগ সঞ্জয়কে পরিবর্তন করার পরামর্শ দিয়েছিলেন ভাইজান। তিনি ঈদের কথা মাথায় রেখেই ছবিটি বানাতে বলেছিলেন। কিন্তু নিজের ভাবনাচিন্তা ও চিত্রনাট্যের সঙ্গে আপোস করতে একেবারেই রাজি হননি সঞ্জয় লীলা বনশালী। শেষ পর্যন্ত দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় ছবি ছেড়ে বেরিয়ে যান সালমান খান।

129 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani