রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৫ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ম্যাবের বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ পৌরসভা সমিতি’র বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামী মৎস্যজীবীলীগের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাবুগঞ্জে ভাতাবাণিজ্য বন্ধে মাইকিং করে উন্মুক্ত বাছাই ! বর্ণিল আয়োজনে ১০ম বরিশাল বিশ্ববিদ্যালয়‌ দিবস পালিত দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১ বরিশালে বাস চাপায় ব্যাবসায়ী নিহত মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার পিরোজপুরে বেস্ট অফিসারের সম্মাননা পেলেন এএসআই সোহাগ রানা কলাপাড়ায় নির্মানাধীন নতুন ব্রিজের কাজ বন্ধ, দূর্ভোগ যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা যথাযোগ্য মর্যাদায় চরফ্যাশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পলিত বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উজিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নলছিটিতে নিখোঁজের ৪দিন পর কিশোরের লাশ উদ্ধার স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আ’লীগের কমিটি গঠন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল শহীদ দিবসে হিন্দি গান : ৯৯৯ এ কল করে সমাধান যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ পটুয়াখালীতে ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করলো ভাই
বলিউডের ছোট্ট ‍‘ভাইজান’, ছবি ভাইরাল

বলিউডের ছোট্ট ‍‘ভাইজান’, ছবি ভাইরাল

অনলাইন ডেস্ক : বয়স ৫৩। তার পরও বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর তিনি। আবার হ্যান্ডসাম নায়কের তকমাটাও কিন্তু তারই। বলিউডের সেই অভিনেতা আর কেউ নন, স্বয়ং সালমান খান। সম্প্রতি এই অভিনেতার ছোট্টবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

গতকাল মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে ছোটবেলার একটি ছবি পোস্ট করে সালমান লিখেছেন, ‌‘ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে ধন্যবাদ। সেইসঙ্গে বলিউডে ৩১ বছরের জার্নি যাদের কারণে সম্ভব হয়েছে সেসব ভক্ত ও অনুরাগীদেরও ধন্যবাদ।’

ভাইরাল হওয়া সালমানের ছোটবেলার এই ছবিতে এরই মধ্যে ১২ লাখ ৫৩ হাজার ৭৮২টি লাইক পড়েছে। আর এতে কমেন্ট করেছেন ১৫ হাজার ৪৮৩ জন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ ছবিতে বলিউডে পা রেখেছিলেন সালমান খান। এর পরই ম্যায়নে পেয়ার কিয়া। যে ছবির পর আর ফিরে তাকাতে হয়নি।

গত সোমবার জানা গিয়েছিল, পিছিয়ে যাচ্ছে ‘ইনশাল্লাহ’ এর মুক্তির দিন। ২০২০ সালের ঈদে মুক্তি পাবে না সেই ছবি। সালমান খান অবশ্য ভক্তদের আশ্বস্ত করে টুইট করেছিলেন, এই ছবি না হলেও তিনি অবশ্যই আসবেন ঈদে। এবার জানা গেল ‘ইনশাল্লাহ’ ছবিটিই আর করছেন না বলিউডের ‘দাবাং’ খান।

সূত্রের খবর, ছবির প্রথম অংশের চিত্রনাট্য তার খুবই পছন্দ হলেও, দ্বিতীয় ভাগ সঞ্জয়কে পরিবর্তন করার পরামর্শ দিয়েছিলেন ভাইজান। তিনি ঈদের কথা মাথায় রেখেই ছবিটি বানাতে বলেছিলেন। কিন্তু নিজের ভাবনাচিন্তা ও চিত্রনাট্যের সঙ্গে আপোস করতে একেবারেই রাজি হননি সঞ্জয় লীলা বনশালী। শেষ পর্যন্ত দুজনের মধ্যে বনিবনা না হওয়ায় ছবি ছেড়ে বেরিয়ে যান সালমান খান।

135 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana