রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১১:০৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমানতে ভালো ব্যাংক বাছার দায় গ্রাহকের ম্যাবের বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ পৌরসভা সমিতি’র বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামী মৎস্যজীবীলীগের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাবুগঞ্জে ভাতাবাণিজ্য বন্ধে মাইকিং করে উন্মুক্ত বাছাই ! বর্ণিল আয়োজনে ১০ম বরিশাল বিশ্ববিদ্যালয়‌ দিবস পালিত দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১ বরিশালে বাস চাপায় ব্যাবসায়ী নিহত মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার পিরোজপুরে বেস্ট অফিসারের সম্মাননা পেলেন এএসআই সোহাগ রানা কলাপাড়ায় নির্মানাধীন নতুন ব্রিজের কাজ বন্ধ, দূর্ভোগ যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা যথাযোগ্য মর্যাদায় চরফ্যাশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পলিত বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উজিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নলছিটিতে নিখোঁজের ৪দিন পর কিশোরের লাশ উদ্ধার স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আ’লীগের কমিটি গঠন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল শহীদ দিবসে হিন্দি গান : ৯৯৯ এ কল করে সমাধান যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫
বাংলাদেশের ছবিতে শ্রদ্ধা কাপুর

বাংলাদেশের ছবিতে শ্রদ্ধা কাপুর

অনলাইন ডেস্ক : বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ‘আশিকি টু’খ্যাত এই অভিনেত্রীকে দেখা যাবে ‘মাসুদ রানা’ ছবিতে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। আজ বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়।

কাজী আনোয়ার হোসেনের উপন্যাস অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবির চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। এরপর হলিউডের পেশাদার স্ক্রিপ্ট রাইটার আর চলচ্চিত্র সমালোচকদের নিয়ে চূড়ান্ত চিত্রনাট্য তৈরি করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৩ কোটি টাকার বাজেটের এই ছবিতে অভিনয় করবেন ঢাকার তারকাদের পাশাপাশি হলিউড-বলিউডের তারকারাও। এবার সেই তালিকায় যুক্ত হলো শ্রদ্ধা কাপুরের নামটিও।

প্রযোজনা প্রতিষ্ঠানটি পক্ষ থেকে আরও জানানো হয়, ‘মাসুদ রানা’ ছবিতে হলিউডের মিকি রোর্কও অভিনয় করবেন। মিকি রোর্ক ও ভারতের রেসলার কালি ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে।

জানা যায়, মাসুদ রানা, কবীর চৌধুরী এবং রূপা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনয় শিল্পী। শিগগিরই অভিনয় শিল্পীদের নামগুলো আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এর শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। ছবিটি ইংরেজি ও বাংলা ভাষায় আসবে। পরে অন্য ভাষায় ডাবিং বা সাব টাইটেল করা হবে। ছবিটি মুক্তি দেওয়া হবে বিশ্বব্যাপী। ‘মাসুদ রানা’ পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর।

132 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana