বাংলাদেশের ছবিতে শ্রদ্ধা কাপুর

বাংলাদেশের ছবিতে শ্রদ্ধা কাপুর

অনলাইন ডেস্ক : বাংলাদেশের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ‘আশিকি টু’খ্যাত এই অভিনেত্রীকে দেখা যাবে ‘মাসুদ রানা’ ছবিতে। ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার পক্ষ থেকে এমনটাই জানানো হয়েছে। আজ বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির অফিসিয়াল ফেসবুক পেজে এ ঘোষণা দেওয়া হয়।

কাজী আনোয়ার হোসেনের উপন্যাস অবলম্বনে ‘মাসুদ রানা’ ছবির চিত্রনাট্য পরিমার্জন, পরিবর্তন ও পরিবর্ধন করেছেন আবদুল আজিজ, আসিফ আকবর ও নাজিম উদ দৌলা। এরপর হলিউডের পেশাদার স্ক্রিপ্ট রাইটার আর চলচ্চিত্র সমালোচকদের নিয়ে চূড়ান্ত চিত্রনাট্য তৈরি করা হয়েছে। বাংলাদেশি মুদ্রায় প্রায় ৮৩ কোটি টাকার বাজেটের এই ছবিতে অভিনয় করবেন ঢাকার তারকাদের পাশাপাশি হলিউড-বলিউডের তারকারাও। এবার সেই তালিকায় যুক্ত হলো শ্রদ্ধা কাপুরের নামটিও।

প্রযোজনা প্রতিষ্ঠানটি পক্ষ থেকে আরও জানানো হয়, ‘মাসুদ রানা’ ছবিতে হলিউডের মিকি রোর্কও অভিনয় করবেন। মিকি রোর্ক ও ভারতের রেসলার কালি ছাড়াও ছবিটিতে অভিনয় করবেন দ্য ট্রান্সপোর্টার খ্যাত ‘গ্যাব্রিয়েল রাইট’, দ্য ম্যাটরিক্স রিলোডেড খ্যাত ‘ড্যানিয়েল বেনহার্ট’ এবং মাইকেল পেরে।

জানা যায়, মাসুদ রানা, কবীর চৌধুরী এবং রূপা চরিত্রে অভিনয় করবেন বাংলাদেশের অভিনয় শিল্পী। শিগগিরই অভিনয় শিল্পীদের নামগুলো আনুষ্ঠানিকভাবে জানানো হবে। এর শুটিং হবে- মরিশাস, থাইল্যান্ড ও বাংলাদেশে। ছবিটি ইংরেজি ও বাংলা ভাষায় আসবে। পরে অন্য ভাষায় ডাবিং বা সাব টাইটেল করা হবে। ছবিটি মুক্তি দেওয়া হবে বিশ্বব্যাপী। ‘মাসুদ রানা’ পরিচালনা করবেন বাংলাদেশি বংশোদ্ভূত হলিউডের ডিরেক্টর আসিফ আকবর।

204 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani