রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫৭ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমানতে ভালো ব্যাংক বাছার দায় গ্রাহকের ম্যাবের বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ পৌরসভা সমিতি’র বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামী মৎস্যজীবীলীগের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাবুগঞ্জে ভাতাবাণিজ্য বন্ধে মাইকিং করে উন্মুক্ত বাছাই ! বর্ণিল আয়োজনে ১০ম বরিশাল বিশ্ববিদ্যালয়‌ দিবস পালিত দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১ বরিশালে বাস চাপায় ব্যাবসায়ী নিহত মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার পিরোজপুরে বেস্ট অফিসারের সম্মাননা পেলেন এএসআই সোহাগ রানা কলাপাড়ায় নির্মানাধীন নতুন ব্রিজের কাজ বন্ধ, দূর্ভোগ যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা যথাযোগ্য মর্যাদায় চরফ্যাশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পলিত বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উজিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নলছিটিতে নিখোঁজের ৪দিন পর কিশোরের লাশ উদ্ধার স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আ’লীগের কমিটি গঠন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল শহীদ দিবসে হিন্দি গান : ৯৯৯ এ কল করে সমাধান যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫
আইনের আশ্রয় নিয়েছেন অভিনেত্রী ফারিয়া

আইনের আশ্রয় নিয়েছেন অভিনেত্রী ফারিয়া

অনলাইন ডেস্ক : ক’দিন ধরে নিরাপত্তাহীনতায় ভুগছেন অভিনেত্রী শবনম ফারিয়া। অবশেষে গতকাল মঙ্গলবার পল্টন থানায় মেহেদী হাসান ফরহাদ নামে একজনের বিরুদ্ধে সাধারণ ডায়েরি (জিডি) করেছেন এই অভিনেত্রী। জিডির নম্বর ১৮৮।

জিডিতে ফারিয়া অভিযোগ করেন, গত সাতদিন ধরে তার ফেসবুকে আজেবাজে কমেন্টস আসছে। এর চারদিন পর, মেহেদী হাসান ফরহাদ (ফ্রেন্ডস ফর লাইফ) নামে একটি ফেসবুক আইডি থেকে ‘মেনস ফেয়ার অ্যান্ড লাভলী চ্যানেল আই হিরো-কে হবে মাসুদ রানা’ অনুষ্ঠানের কিছু ছবি পোস্ট করা হয়। সঙ্গে যুক্ত করা হয় তার ব্যক্তিগত ফোন নম্বরটিও। এরপর থেকে অনবরত বিভিন্ন অপরিচিত নম্বর থেকে ফোন আসতে থাকে তার। এছাড়াও তার ফেসবুক আইডি থেকে তার নামে মিথ্যাচার করা হচ্ছে বলেও তিনি অভিযোগ করেন। এমন সব ঘটনার কারণে বাধ্য হয়েই তিনি আইনের আশ্রয় নিয়েছেন।

জিডির তদন্তকারী কর্মকর্তা পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মোজাম্মেল বলেন, ‘শবনম ফারিয়ার দায়ের করা জিডির বিষয়ে তদন্ত করা হচ্ছে। তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।’

ফারিয়া জানান, তার ব্যক্তিগত মুঠোফোন নম্বরটি পাবলিক হয়ে যাওয়ার কারণে আজেবাজে ফোন আসছে। এটি তার একমাত্র নম্বর, যে কারণে নম্বরটি বদলাতেও পারছেন না তিনি। ওই পোস্টের কারণে ফারিয়ার মানহানি হচ্ছে ও নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।

63 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana