ফরিদপুরের বিকাশ প্রতারণা চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

ফরিদপুরের বিকাশ প্রতারণা চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮

ফরিদপুরের ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারণা চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় প্রতারণার কাজে ব্যবহৃত মোবাইল, সিমকার্ড এবং ইয়াবা উদ্ধার করা হয়।

মঙ্গলবার দুপুরে প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে এ তথ্য জানিয়েছেন ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ।

মেজর শেখ নাজমুল আরেফিন পরাগ বলেন, একটি চক্র প্রতারণার মাধ্যমে মানুষের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিচ্ছে এমন অভিযোগ আসে র‌্যাব ক্যাম্পে। এ বিষয়ে ফরিদপুর র্যাব ক্যাম্প গোয়েন্দা তথ্যসংগ্রহ ও ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য গভীর অনুসন্ধান চালায়। ঘটনার সত্যতা নিশ্চিতের পর র্যাবের একটি বিশেষ দল মঙ্গলবার ভোরে ভাঙ্গা উপজেলার মিয়াপাড়া গ্রামে অভিযান পরিচালনা করে। এ সময় বিকাশের মাধ্যমে প্রতারণা চক্রের সক্রিয় সদস্য মো. রুবেল মাতব্বর (৩০), মো. ঠান্ডু শেখ (২৮), মো. কামাল হাওলাদার (৩১), সামাদ মাতব্বর (২৬) ও মো. ইমরান খানকে (১৯) গ্রেফতার করে র্যাব। এদের সবার বাড়ি ভাঙ্গা উপজেলার মিয়া পাড়া গ্রামে।

তিনি আরও বলেন, বিকাশ প্রতারণার কাজে ব্যবহৃত ১৬টি মোবাইল, ৪৬টি সিমকার্ড, নয় পিস ইয়াবা এবং ১ হাজার টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে বিকাশ প্রতারণার মাধ্যমে জনসাধারণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে বলে স্বীকার করেছে তারা। তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা করা হয়েছে।

153 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani