অনিয়ম করতে না দেয়ায় হোস্টেল কর্তৃপক্ষের বিরূদ্ধে অভিযোগ

অনিয়ম করতে না দেয়ায় হোস্টেল কর্তৃপক্ষের বিরূদ্ধে অভিযোগ

বরিশাল বাণী:
বরিশাল সরকারি বিএম কলেজের বনমালী গাঙ্গুলী ছাত্রীনিবাসের ছাত্রীদের নিয়ম বহির্ভুত সুবিধা গ্রহনে বাঁধা দেওয়ায় হোস্টেল কর্তৃপক্ষের বিরূদ্ধে নানা অভিযোগ করেছে ছাত্রীরা। কলেজ কর্তৃপক্ষের কাছে এ অভিযোগ দায়েরের পরে তারা বিক্ষোভ প্রদর্শন করে। যদিও অনুসন্ধানে গিয়ে পাওয়া গেছে ভিন্ন তথ্য।
গত প্রায় ৪মাস আগে কলেজের ডিগ্রি হোস্টেলে হিটারে পাক করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে মারা যায় মানিক নামে এক ছাত্র। এরপর থেকেই হোষ্টেল কর্তৃপক্ষ হিটারের ব্যাপারে কঠোর অবস্থানে যায়। তারই ধারাবাহিকতায় গাঙ্গুলী হোস্টেলে হিটার ব্যবহারে বার বার নিষেধ করে হোস্টেল কর্তৃপক্ষ। এসব নিষেধাজ্ঞা না শোনায় কয়েকজনকে শোকজ নোটিশ করা হয়। তাতেও না শোনায় অবশেষে সেখান থেকে বেশ কয়েকটি হিটার জব্দ করেন তারা। তাছাড়া সন্ধ্যার পরে বাইরে আসা-যাওয়ার ব্যাপরেও তারা সতর্ক করেন। আর এতে ক্ষিপ্ত হয়ে এসব মনগড়া অভিযোগ করে ছাত্রীরা। এমন দাবী হোস্টেল কর্তৃপক্ষের।
বনমালী গাঙ্গুলী হোস্টেলের সহকারী সুপার ও বিএম কলেজ শিক্ষক পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহিম জানান, আমরা কর্তৃপক্ষেও নিয়ম বাস্তবায়নে কঠোর অবস্থানে যাওয়ায় একটি দুষ্টু চক্রের ইন্ধনে ছাত্রীরা উত্তেজিত হয়। এসব অভিযোগ অমূলক।
হল সুপার আবু সাদেক মো: শাহ আলম বলেন, আমরা দায়িত্ব নেওয়ার পরে সেখানে শৃংখলা ফিরিয়ে আনতে চেস্টা কওে যাচ্ছি। ডাইনিং এর পরিবেশ সুন্দর রাখতে অনেক পদক্ষেপ নিয়েছি। আর এতে অনিয়মে অভ্যস্থ কিছু ছাত্রীর সমস্যা হতে পারে। সে কারনে হয়তো তারা এমন অভিযোগ তুলেছে। তদন্ত করলে সঠিক তথ্য বেড়িয়ে আসবে।

3,261 total views, 9 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani