রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
ম্যাবের বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ পৌরসভা সমিতি’র বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামী মৎস্যজীবীলীগের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাবুগঞ্জে ভাতাবাণিজ্য বন্ধে মাইকিং করে উন্মুক্ত বাছাই ! বর্ণিল আয়োজনে ১০ম বরিশাল বিশ্ববিদ্যালয়‌ দিবস পালিত দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১ বরিশালে বাস চাপায় ব্যাবসায়ী নিহত মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার পিরোজপুরে বেস্ট অফিসারের সম্মাননা পেলেন এএসআই সোহাগ রানা কলাপাড়ায় নির্মানাধীন নতুন ব্রিজের কাজ বন্ধ, দূর্ভোগ যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা যথাযোগ্য মর্যাদায় চরফ্যাশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পলিত বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উজিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নলছিটিতে নিখোঁজের ৪দিন পর কিশোরের লাশ উদ্ধার স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আ’লীগের কমিটি গঠন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল শহীদ দিবসে হিন্দি গান : ৯৯৯ এ কল করে সমাধান যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫ পটুয়াখালীতে ভাইকে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করলো ভাই
বরিশাল সেটেলমেন্ট অফিসে দালালকে ৭ দিনের কারাদন্ড

বরিশাল সেটেলমেন্ট অফিসে দালালকে ৭ দিনের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জোনাল সেটেলমেন্ট অফিসে মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশের অভিযান চালিয়ে নাসির উদ্দিন হাওলাদার (৪০) নামের এক দালালকে আটক করা হয়েছে। পরে ভ্রাম্যমান আদালত তাকে ৭ দিনের বিনাশ্রম করাদন্ড প্রদান করেছেন।
বুধবার দুপুর দেড়টার দিকে তাকে জোনাল সেটেলমেন্ট অফিস থেকে আটক করা হয়।

সাজাপ্রাপ্ত নাসির উদ্দিন হাওলাদার ২৫নং ওয়ার্ড রুপাতলী এলাকার আহমেদ মোল্লা সড়কের বাসিন্দা মুজাম্মেল হাওলাদার ছেলে।

জোনাল সেটেলমেন্ট অফিসার মোঃ আহসান হাবিব বলেন, দীর্ঘদিন থেকে কিছু ব্যক্তি নিজেদেরকে সেটেলমেন্ট অফিসের বিভিন্ন কাজের লোক পরিচয় দিয়ে জমিজমা সংক্রান্ত কাজে আসে সাধারণ মানুষের সাথে প্রতারনা করে আসছে।

বিষয়টি ডিবি পুলিশকে ও সহকারি কমিশনার (ভুমি) ও বরিশাল সদর নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিককে জানালে তিনি অভিযান চালিয়ে ওই ব্যক্তিকে আটক করে ১৮৬০ সালের ১৮৬ ধারা অনুযায়ী উল্লেখিত সাজা প্রদান করেন।

সহকারি কমিশনার (ভুমি) ও বরিশাল সদর নির্বাহী ম্যাজিস্ট্রেট উর্মি ভৌমিক বলেন, কিছু ব্যক্তি সেটেলমেন্ট অফিসে বিভিন্ন কাজ করে দেয়ার নাম করে সাধারণ মানুষের সাথে প্রতারনামূলকভাবে অর্থ হাতিয়ে নিচ্ছে। বিষয়টি জানার পর অভিযান চালিয়ে নাসির উদ্দিন হাওলাদার নামের এক দালালকে আটক করে সাজা প্রদান করা হলেও অন্য দালালরা পালিয়ে গেছে।

আটককৃত দালাল নাসরিরে কাছ থেকে আরও ৩২ জনের একটি ছবিসহ তালিকা চেয়ে আসামির কাছে জবানবন্দি রেকর্ড করে একটি তালিকা সেটেলমেন্টরে প্রতিটি তালায় ঝুলিয়ে দেওয়ার জন্য পুলিশরে কাছে তালিকা চেয়েছেন উর্মি ভৌমিক সহকারি কমিশনার (ভুমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট।

তবে এ ব্যাপারে ডিবির টিমের সাথে কথা বললে জানা যায় আমরা নির্দেশ পেলে যথাযথ দালাদের ধরতে পারবে বলে জানিয়েছেন পুলিশ।

120 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana