পিরোজপুর কারাগারে কয়েদির মৃত্যু

পিরোজপুর কারাগারে কয়েদির মৃত্যু

পিরোজপুর কারাগারে আবদুর রশিদ শিকদার (৬০) নামের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক কয়েদির মৃত্যু হয়েছে। বুধবার জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

ওই কয়েদি সদর উপজেলার কলাখালী ইউনিয়নের পুকুরিয়া গ্রামের ইউসুফ শিকদারের ছেলে।

জেল সুপার মো. শামীম ইকবাল মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, রশিদ শিকদার ওই দিন সকাল সোয়া ৭টার দিকে কারাগারে তার নির্ধারিত কক্ষে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তাকে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়।

কারাগার সূত্র জানায়, কয়েদি রশিদ শিকদার বাগেরহাটের একটি হত্যা মামলায় ২০১৮ সালের ১৪ ফেব্রুয়ারি সাজা পান। কিন্তু পিরোজপুরে তার নামে একটি গাছ কাটা ও মারামারি মামলা বিচারাধীন থাকায় তিনি পিরোজপুর কারাগারে হাজতি হিসাবে ছিলেন। ময়না তদন্ত শেষে তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

জেলা হাসপাতালের সিভিল সার্জন মো. ফারুক আলম জানান, রশিদ শিকদার নামের এক কয়েদি সকালে অসুস্থ হয়ে পড়লে কারা কর্তৃপক্ষ তাকে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করে। পরে সকাল সাড়ে ৮টার দিকে তার মৃত্যু হয়। প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তবে ময়না তদন্তের রির্পোটের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে।

216 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani