চরএককরিয়ায় প্রবীণদের মাঝে ভাতা বই বিতরণ

চরএককরিয়ায় প্রবীণদের মাঝে ভাতা বই বিতরণ

মেহেন্দিগঞ্জ প্রতিনিধি : বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার ৩নং চরএককরিয়া ইউনিয়ন পরিষদ এলাকার বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ১৩১ জন সুবিধাভোগীদের মাঝে ভাতা বই বিতরণ করা হয়েছে মঙ্গলবার সকাল ১১টায় ইউনিয়ন পরিষদ কার্যালয়ে।

চেয়ারম্যান আব্দুল মকিম তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে মেহেন্দিগঞ্জ উপজেলা সমাজ সেবা অফিসার মাহামুদুল হাসান উপস্থিত হয়ে সুবিধাভোগীদের মাঝে বয়স্ক ভাতা ৮২, বিধবা ভাতা ২৫ ও প্রতিবন্ধী ভাতা ২৪, মোট ১৩১ জন ভাতা সুবিধাভোগীদের নিজ হাতে বই বিতরণ করেণ।

অনুষ্ঠান পরিচালনা ও সার্বিক সহযোগিতায় ছিলেন ইউপি সচিব মোঃ নজরুল ইসলাম। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মেহেন্দিগঞ্জ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম-আহবায়ক মোঃ হোসেন শরীফ বাবুল, ইউনিয়ন সমাজ সেবক মোঃ ফরিদ উদ্দিন ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ সহ ১৩১ জন ভাতা সুবিধাভোগীরা।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান আব্দুল মকিম তালুকদার ভাতা সুবিধা ভোগীদের উদ্দেশ্যে বলেন, প্রধানমন্ত্রী প্রবীন বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের কথা চিন্তা করেই ভাতা চালু করেছেন। বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী প্রকৃত ব্যক্তিরাই যাতে পাইতে পারে।

সেই কথা চিন্তা করে আপনাদের জন্য আমরা ইউনিয়ন পরিষদের দায়িত্বরত জনপ্রতিনিধিরা সেবা করার চেষ্টা করে যাচ্ছি। আপনারা প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন, তিনি বেঁচে থাকলে আরো বেশী বেশী করে ভাতা পাবেন, দেশ আরো উন্নত হবে।

57 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani