রবিবার, ২৩ ফেব্রুয়ারী ২০২০, ১০:৩৮ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
আমানতে ভালো ব্যাংক বাছার দায় গ্রাহকের ম্যাবের বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত বাংলাদেশ পৌরসভা সমিতি’র বরিশাল আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত সিরাজগঞ্জের সলঙ্গায় আওয়ামী মৎস্যজীবীলীগের পরিচিতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান বাবুগঞ্জে ভাতাবাণিজ্য বন্ধে মাইকিং করে উন্মুক্ত বাছাই ! বর্ণিল আয়োজনে ১০ম বরিশাল বিশ্ববিদ্যালয়‌ দিবস পালিত দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১ বরিশালে বাস চাপায় ব্যাবসায়ী নিহত মঠবাড়িয়ায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার পিরোজপুরে বেস্ট অফিসারের সম্মাননা পেলেন এএসআই সোহাগ রানা কলাপাড়ায় নির্মানাধীন নতুন ব্রিজের কাজ বন্ধ, দূর্ভোগ যুগান্তরের নতুন সম্পাদক সাইফুল আলমকে শুভেচ্ছা যথাযোগ্য মর্যাদায় চরফ্যাশনে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পলিত বাবুগঞ্জে ওয়ার্কার্স পার্টির আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত উজিরপুর প্রেসক্লাবের পক্ষ থেকে ভাষা শহীদদের স্মরণে শ্রদ্ধাঞ্জলি নলছিটিতে নিখোঁজের ৪দিন পর কিশোরের লাশ উদ্ধার স্বরূপকাঠিতে অগঠনতান্ত্রিক ভাবে আ’লীগের কমিটি গঠন, প্রতিবাদে বিক্ষোভ মিছিল শহীদ দিবসে হিন্দি গান : ৯৯৯ এ কল করে সমাধান যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক ব‌রিশালে ল’পরীক্ষায় বহিষ্কার ২৫
গুঠিয়ায় অসুস্থ্য রোগীর পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী অফিসার

গুঠিয়ায় অসুস্থ্য রোগীর পাশে দাঁড়িয়েছেন উপজেলা নির্বাহী অফিসার

অনলাইন ডেস্ক : অসহায় রোগাক্রান্ত পরিবারের কাছে সহযোগীতার হাত বাড়িয়ে দিলেন উজিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাসুমা আক্তার। তিনি ১১ সেপ্টেম্বর বেলা ২টায় সমাজসেবা অফিসের মাধ্যমে নগদ ১০ হাজার টাকার চেক হতদরিদ্র রোগীর মায়ের কাছে তুলে দেন। উপজেলার গুঠিয়া ইউনিয়নের হানুয়া গ্রামের হতদরিদ্র সেলিম সরদারের স্ত্রী পারুল বেগম একমাত্র পুত্র সন্তান বেল্লাল সরদার(৭)কে নিয়ে বিভিন্ন লোকের দ্বারে দ্বারে ঘুরে অবশেষে উপজেলা নির্বাহী অফিসারের সরনাপন্ন হয়।

নির্বাহী কর্মকর্তা বরিশাল ২ আসনের সংসদ সদস্য মোঃ শাহেআলম এর কাছে বিষয়টি জানালে কিছুদিন পূর্বে সংসদ সদস্য নগদ ১০ হাজার টাকাসহ ঐ দিন ৩০ হাজার টাকা উত্তোলন করে দেন। পরে নির্বাহী কর্মকর্তা ৫ হাজার, সমাজসেবা অফিসের মাধ্যমে ১০ হাজার, ওসি শিশির কুমার পাল ৫ হাজার, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ সামসুদ্দিন ৫ হাজার, জেলা পরিষদ সদস্য আওরঙ্গজেব হাওলাদার২০ হাজারসহ মোট ৯৫ হাজার টাকা উত্তোলন করে দেন। পারুল বেগম জানান, তার ছেলের বছর তিনেক আগে কোমরে টিউমার অপারেশন করায় ২টি পা অকজো হয়ে যায়।

গাছপালা, জমিজমা বিক্রি করে ছেলের চিকিৎসা করেও কোন সুফল না পেয়ে ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ভারতের ভেলোরে নেওয়ার সিদ্ধান্ত নেন। আগামী ১৬ সেপ্টেম্বর ভারতের উদ্দেশ্যে যাত্রা করবেন। এ চিকিৎসায় প্রায় ৩ লক্ষ টাকার প্রয়োজন। তরে দেড় লক্ষ টাকা যোগাড় করা হয়েছে। বাকী টাকার জন্য বিত্তবান সহৃদয় মানুষের দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছি। তিনি এমপি, নির্বাহী অফিসারসহ যারা সহযোগিতা করেছেন সকলের কাছে দোয়া চেয়েছেন।

117 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana