বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বরিশাল সিটি কর্পোরেশন একাদশ

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন বরিশাল সিটি কর্পোরেশন একাদশ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলা পর্যায়ে চলমান জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ (বালক অনুর্ধ-১৭) ফুটবল টুর্নামেন্টর চ্যাম্পিয়ন বরিশাল সিটি কর্পোরেশন একাদশ।

রোববার বেলা সাড়ে তিনটায় শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল আউটার স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে খেলায় একচ্ছত্র আধিপত্য বিস্তার করে খেলা বরিশাল সিটি কর্পোরেশন একাদশ ৪-০ গোলে গৌরনদী উপজেলাকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

খেলা শুরুর প্রথম থেকেই একের পর এক আক্রমন করে প্রতিপক্ষকে দারুন চাপে রাখে বরিশাল সিটি কর্পোরেশন একাদশ। তাদের আক্রমনের ফলে একপর্যায়ে নাস্তানুবুদ হয়ে পড়া গৌরনদী একাদশের খেলোয়াররা এলোমেলো হয়ে পড়ে। আক্রমনের পর আক্রমন শানিয়ে বরিশাল সিটি কর্পোরেশন একাদশের খেলোয়াররা গোল উৎসবে মেতে উঠে। দলের পক্ষে শংকর দুইটি এবং শরীফ ও রাব্বী একটি করে গোল করে জয়ের পাল্লা ভারী করে।

এদিকে প্রথমবারের মতো জেলা পর্যায়ের কোন টুর্নামেন্টে অংশগ্রহন করেই চ্যাম্পিয়নের গৌরব অর্জন করায় বরিশাল সিটি কর্পোরেশন একাদশের সকল খেলোয়ারদের কর্পোরেশনের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে। এবং বিসিসি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

180 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani