শিরোনাম :
রাজাপুরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের নামে চাঁদা আদায়ের অভিযোগ বিশ্ব ডিম দিবস-২০১৯ উপলক্ষে পবিপ্রবির ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি ফকির লালন শাহ এর জীবন, কর্ম ও সঙ্গীত সাধনা” শীর্ষক আলোচনা সভা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে স্মারকলিপি গ্রহণ করেনা ঢাকা জেলা প্রশাসক ৩৪ বছরের শিক্ষকতা শেষে এখন তিনি পত্রিকার হকার পটুয়াখালীতে ভুয়া পরিচয়ে ধনাঢ্য পরিবারের দুই মেয়েকে বিয়ে, আটক ১ কলাপাড়ায় ৪০ জেলে পাড়ায় হাহাকার : বেকার জেলেরা, নেই সরকারি সহায়তা বরিশালে আওয়ামীলীগ জাতীয় সম্মেলন সফল করতে বর্ধিত সভা আপনারা সন্তানদের বাল্য বিবাহ দেবেন না : জেলা প্রশাসক পিরোজপুরে ডেঙ্গুতে রিকশাচালকের মৃত্যু
সম্পদের পাহাড় গড়েছেন পটুয়াখালী গণপূর্ত বিভাগের আবদুল হালিম

সম্পদের পাহাড় গড়েছেন পটুয়াখালী গণপূর্ত বিভাগের আবদুল হালিম

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিমসম্পদের পাহাড় গড়েছেন। দুর্নীতিদমন কমিশনে এমন অভিয়োগ দায়ের করেন বাখেরগঞ্জ উপজেলার সাদিস গ্রামের মোঃ হেলাল খন্দকার।
অভিযোগগ সূত্রে জানাযায়, পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিম সাদিস গ্রামের সাবেক সেনা সদস্য হাবিবুর রহমান ৬ সন্তানের মধ্যে প্রথম। বাবা সেনাবাহিনীতে চাকুরী করে কোন মতে ৬ সন্তানকে লেখাপড়া শিখিয়ে মানুষ করেন। এর মধ্যে সরকারী চাকুরী হওয়ার সুবাদে বিভিন্ন অনিয়ম ও দুর্নীর আশ্রয় নিয়ে অল্প সময়ের মধ্যে কোটি কোটি টাকার মালিক হয়।

গ্রামের বাড়ীতে গড়ে তোলেন ৫ তলা ফাউন্ডেশনের ২তলা ভবন বাকী কাজ নির্মাধীন। এ ছাড়াও বাড়ীর সম্মুখে পাকা সড়ক, কবরস্থান, পুকুরের ঘাটলা নির্মান করেন যাহার মূল্যে প্রায় ৫০ লক্ষ টাকা। তার স্ত্রী একজন গৃহিনী যার নামে বরিশালে ১৫ শতাংশ জমি রয়েছে যার মূল্যে প্রায় ১ কোটি ৫০ লক্ষ টাকা। ঢাকার যাত্রা বাড়ীতে তার স্ত্রী নামে ১২ কাঠা জমি যার মূল্যে প্রায় ৩ কোটি টাকা। পটুয়াখালীতে আছে ১০ কাঠা জমি মুল্যে প্রায় ২ কোটি টাকা। এ ছাড়াও দেশের বিভিন্ন ব্যাংক ও বিমায় নামে বেনামে রয়েছে লক্ষ লক্ষ টাকা। আবদুল হালিমের শ্বশুর শ্বাশুরী ও ভাইবোনদের নামে অনেক সম্পদ রয়েছে যার কোন কর ফাইল নাই । ঐ সকল অর্থের উৎসদাতা ও আবদুল হালিম বলে অভিযোগ উল্লেক রয়েছে।

এ ব্যাপারে পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিম সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন , আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ রকম অভিযোগ দায়ের করেছেন।

6,024 total views, 36 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani