বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৬:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে ‘ঔষধপত্র’ বরিশালে জ্বর, গলাব্যাথা ও শ্বাসকষ্ট নিয়ে দুইজনের মৃত্যু, লকডাউন ৫ শতাধিক পরিবার মাদারীপুরে করোনাভাইরাস সংক্রমন রোধে ব্যতিক্রমি উদ্যেগ আগৈলঝাড়ায় করোনা ভাইরাসের উপস্বর্গ নিয়ে ১ জনের মৃত্যু, ৬০টি পরিবার লকডাউন সিরাজগঞ্জের রায়গঞ্জে ন্যায্যমুল্যে বিক্রয়ের ৬৫ বস্তা চাল সহ আটক ৩ আমতলীর সকল প্রবেশদ্বার বন্ধ, বসানো হয়েছে চেকপোস্ট মোংলায় উপমন্ত্রী হাবিবুন নাহারের পক্ষ থেকে চিকিৎসকদের পিপিই বিতরণ মাদারীপুর কারাগার থেকে ৭৪ জন বন্দীকে মুক্তি দেয়ার প্রস্তাব পৌর শহরসহ উপজেলার বেশ কিছু এলাকায় স্ব উদ্যোগে লকডাউন করেছে এলাকাবাসী ১৫০ টাকায় মিলছে ১ মন কাচা মরিচ ববিতে জরুরি টেলি স্বাস্থ্য সেবা শুরু বরিশালে ন্যাড়া হওয়ার হিড়িক! বরিশালে ৫ দোকানিকে জরিমানা হিজলায় ১০০ মণ জাটকা ইলিশসহ বিভিন্ন প্রজাতির মাছ উদ্ধার, ট্রলার আটক পিরোজপুরের কাউখালীতে গরু জবাই করে মাংস বিক্রীর অভিযোগে সাবেক ইউপি সদস্যের জরিমানা শেবাচিমে ক‌রোনা পরীক্ষার পি‌সিআর ল্যাব চালু ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৫৪ জন পিরোজপুরের কাউখালীতে শিক্ষার্থীদের কাছে করোনা সচেতনতায় ইউএনওর চিঠি রোমানিয়ার হাসপাতালে ১০ নবজাতক করোনায় আক্রান্ত কাউখালীতে জেলেদের জালে ধরা পড়ল ৪’শ কেজি ওজনের শাপলাপাতা মাছ
সম্পদের পাহাড় গড়েছেন পটুয়াখালী গণপূর্ত বিভাগের আবদুল হালিম

সম্পদের পাহাড় গড়েছেন পটুয়াখালী গণপূর্ত বিভাগের আবদুল হালিম

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিমসম্পদের পাহাড় গড়েছেন। দুর্নীতিদমন কমিশনে এমন অভিয়োগ দায়ের করেন বাখেরগঞ্জ উপজেলার সাদিস গ্রামের মোঃ হেলাল খন্দকার।
অভিযোগগ সূত্রে জানাযায়, পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিম সাদিস গ্রামের সাবেক সেনা সদস্য হাবিবুর রহমান ৬ সন্তানের মধ্যে প্রথম। বাবা সেনাবাহিনীতে চাকুরী করে কোন মতে ৬ সন্তানকে লেখাপড়া শিখিয়ে মানুষ করেন। এর মধ্যে সরকারী চাকুরী হওয়ার সুবাদে বিভিন্ন অনিয়ম ও দুর্নীর আশ্রয় নিয়ে অল্প সময়ের মধ্যে কোটি কোটি টাকার মালিক হয়।

গ্রামের বাড়ীতে গড়ে তোলেন ৫ তলা ফাউন্ডেশনের ২তলা ভবন বাকী কাজ নির্মাধীন। এ ছাড়াও বাড়ীর সম্মুখে পাকা সড়ক, কবরস্থান, পুকুরের ঘাটলা নির্মান করেন যাহার মূল্যে প্রায় ৫০ লক্ষ টাকা। তার স্ত্রী একজন গৃহিনী যার নামে বরিশালে ১৫ শতাংশ জমি রয়েছে যার মূল্যে প্রায় ১ কোটি ৫০ লক্ষ টাকা। ঢাকার যাত্রা বাড়ীতে তার স্ত্রী নামে ১২ কাঠা জমি যার মূল্যে প্রায় ৩ কোটি টাকা। পটুয়াখালীতে আছে ১০ কাঠা জমি মুল্যে প্রায় ২ কোটি টাকা। এ ছাড়াও দেশের বিভিন্ন ব্যাংক ও বিমায় নামে বেনামে রয়েছে লক্ষ লক্ষ টাকা। আবদুল হালিমের শ্বশুর শ্বাশুরী ও ভাইবোনদের নামে অনেক সম্পদ রয়েছে যার কোন কর ফাইল নাই । ঐ সকল অর্থের উৎসদাতা ও আবদুল হালিম বলে অভিযোগ উল্লেক রয়েছে।

এ ব্যাপারে পটুয়াখালী গণপূর্ত বিভাগের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আবদুল হালিম সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন , আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে তা সঠিক নয়। আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য একটি মহল এ রকম অভিযোগ দায়ের করেছেন।

 1,239 total views,  4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana