শিরোনাম :
রাজাপুরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের নামে চাঁদা আদায়ের অভিযোগ বিশ্ব ডিম দিবস-২০১৯ উপলক্ষে পবিপ্রবির ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি ফকির লালন শাহ এর জীবন, কর্ম ও সঙ্গীত সাধনা” শীর্ষক আলোচনা সভা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে স্মারকলিপি গ্রহণ করেনা ঢাকা জেলা প্রশাসক ৩৪ বছরের শিক্ষকতা শেষে এখন তিনি পত্রিকার হকার পটুয়াখালীতে ভুয়া পরিচয়ে ধনাঢ্য পরিবারের দুই মেয়েকে বিয়ে, আটক ১ কলাপাড়ায় ৪০ জেলে পাড়ায় হাহাকার : বেকার জেলেরা, নেই সরকারি সহায়তা বরিশালে আওয়ামীলীগ জাতীয় সম্মেলন সফল করতে বর্ধিত সভা আপনারা সন্তানদের বাল্য বিবাহ দেবেন না : জেলা প্রশাসক পিরোজপুরে ডেঙ্গুতে রিকশাচালকের মৃত্যু
কলাপাড়া উপজেলা ছাত্রলীগে জনপ্রিয়তায় শীর্ষে আশিক তালুকদার

কলাপাড়া উপজেলা ছাত্রলীগে জনপ্রিয়তায় শীর্ষে আশিক তালুকদার

ইমন আল আহসান,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:
পটুয়াখালীর কলাপাড়ায় দীর্ঘ ১৩ বছর ধরে ছাত্রলীগের কমিটি না হওয়ায় ছাত্রলীগ কর্মীরা ক্রমে ক্রমে ঝিমিয়ে পরছে। নির্বাচিত নেতৃত্ব ছাড়া চলছে কলাপাড়া উপজেলা ছাত্রলীগ।ছাত্রলীক কর্মীরা চাচ্ছেন নেতৃত্ব দেয়ার মত সৎ, সাহসি , মেধাবী ,পরিশ্রমি শিক্ষিত একজন যোগ্য ছাত্রনেতা। যার হাত ধরে সাগর পাড়ের কলাপাড়া উপজেলার গোটা ছাত্রসমাজ একত্রিত হবেন। এ রকম যে, ক’জন সাম্প্রতিক কালে ছাত্রনেতার নাম উঠে এসেছে তাদের মধ্যে ফয়জুল ইসলাম আশিক তালুকদারের নাম শীর্ষে। ইতিমধ্যে এই ছাত্রনেতা কলাপাড়া উপজেলার গোটা ছাত্রসমাজকে সু-সংগঠিত করার কাজে একনিষ্ঠ কাজকরে যাচ্ছেন অবিরাম। পাড়া মহাল্লা গ্রাম গঞ্জে চায়ের দোকানে সবজায়গায় আশিক নামটি ফুটে উঠেছে।সাধারন ছাত্র ছাত্রীদের পরিচিত মুখ মেধাবী ছাত্র নেতা আশিক তালুকদার সকলের কাছেই প্রিয় জানালেন বেশ কীছু ছাত্র-ছাত্রীরা। একটা ভালোকাজের পেছনে যেমন খারাপ মানুষদের কুটকৌশল থেমে থাকেনা তেমনি আশিকের ক্ষেত্রেও এর ব্যাতিক্রম নয়।মিথ্যা মামলা হামলা,গুজব,মানক্ষুন্ন,এসবই প্রতিপক্ষ একটি কুচক্র তাদের হীন পায়তারায় লিপ্তরয়েছে,ছড়িয়ে রেখেছেন কুটকৌশলের জাল।তারপরেও থেমেনেই এই ছাত্র বান্ধব ফয়জুল ইসলাম আশিক তালুকদার। ২০০৭ইং সনে বাংলাদেশ ছাত্রলীগ কলাপাড়া পৌরসভার ৮নং ওয়ার্ড ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়ীত্ব¡ পালন করেন, ২০১৪ ইং সনে বরিশালস্থ কলাপাড়া ছাত্র- ছাত্রী কল্যাণ পরিষদের সাধারন সম্পাদক হিসেবে দায়ীত্ব পালন করেন এবং কলাপাড়া উপজেলা ছাত্রলীগের একজন সক্রীয় সদস্য।

কলাপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ^াস কলেজের অনার্স শাখার সভাপতি আসাদুজ্জামান হিরণ জনান, কলাপাড়া উপজেলা ছাত্রলীগের দীর্ঘ বছর কমিটি না হওয়ায় কলাপাড়া উপজেলা ছাত্রলীগ,পৌর ছাত্রলীগ এবং কলেজ ছাত্রলীগ একদম ঝিমিয়ে পরেছে। কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি পদ প্রত্যশী যে ক’জন আছে তার মধ্যে ফয়জুল ইসলাম আশিক তালুকদার অন্যতম কর্মীবান্ধব ও শিক্ষিত মেধাবী ছাত্রনেতা তাকে কলাপাড়া উপজেলা ছাত্ররীগের সভাপতি দেয়াহলে তার মাধ্যমেই কলাপাড়া উপজেলা ছাত্রলীগ সু- সংগঠিত হবে বলে আমার প্রত্যাশা। কলাপাড়া উপজেলা ছাত্রলীগ কর্মী মিজানুর রহমান মুছা জানান,আমরা আশিক এর নেতৃত্বে গোটাছাত্রসমাজ এক।

ধানখালী ইউনিয়ন ছাত্রলীগ নেতা শিমুল সরদার জানান,আশিক ভাইয়ের মত একজন যোগ্য নেতার বড়ই অভাব,তাকে সভাপতি হিসেবে দেখতে চাই। । স্থানীয় সাংসদ ও সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা অধ্যক্ষ মহিব্বুর রহমানের একান্ত সাহ্নিধ্যে এসে ঝিমিয়ে পড়া কলাপাড়া উপজেলার ছাত্রসমাজের হালধরেন শক্ত হাতে।ছাত্র জীবনে তিনি এক জন বিএসসি ইঞ্জিনিয়ারিং ।পরিচ্ছন্ন এই ব্যাক্তিটির যোগ্য নেতৃত্বের কারনে অনেকেরই গাত্রদাহ।এক পেশে সাধারন ছাত্র- ছাত্রীদের রায় এই মানুষ টির ওপর থাকায় খড়¯্রােতা নদীরমত কে থামায় তাকে।যত তাড়াতাড়ি সম্ভব কলাপাড়ার ছাত্র সংসদ নির্বাচন দেয়াহোক,ততই মঙ্গল ছাত্রনেতৃত্বের জন্য।

1,080 total views, 9 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani