শিরোনাম :
রাজাপুরে নির্মাণ শ্রমিক ইউনিয়নের নামে চাঁদা আদায়ের অভিযোগ বিশ্ব ডিম দিবস-২০১৯ উপলক্ষে পবিপ্রবির ক্যাম্পাসে বর্ণাঢ্য র‌্যালি ফকির লালন শাহ এর জীবন, কর্ম ও সঙ্গীত সাধনা” শীর্ষক আলোচনা সভা ঘুষ-দুর্নীতির বিরুদ্ধে স্মারকলিপি গ্রহণ করেনা ঢাকা জেলা প্রশাসক ৩৪ বছরের শিক্ষকতা শেষে এখন তিনি পত্রিকার হকার পটুয়াখালীতে ভুয়া পরিচয়ে ধনাঢ্য পরিবারের দুই মেয়েকে বিয়ে, আটক ১ কলাপাড়ায় ৪০ জেলে পাড়ায় হাহাকার : বেকার জেলেরা, নেই সরকারি সহায়তা বরিশালে আওয়ামীলীগ জাতীয় সম্মেলন সফল করতে বর্ধিত সভা আপনারা সন্তানদের বাল্য বিবাহ দেবেন না : জেলা প্রশাসক পিরোজপুরে ডেঙ্গুতে রিকশাচালকের মৃত্যু
নিষেধ অমান্য করে ইলিশ বিক্রি: পিরোজপুরে ৮ জনকে অর্থদণ্ড

নিষেধ অমান্য করে ইলিশ বিক্রি: পিরোজপুরে ৮ জনকে অর্থদণ্ড

পিরোজপুর প্রতিনিধি :: পিরোজপুরের স্বরুপকাঠী উপজেলায় নিষেধাজ্ঞা অমান্য করে ইলিশ বিক্রি ও পরিবহণ করার অপরাধে আটজনকে ৪০ হাজার টাকা জরিমানা করেছে আদালত।

বুধবার দুপুরে তাদের এ দণ্ড দেওয়া হয় বলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মো. মেহেদী হাসান জানান।

স্বরুপকাঠী উপজেলা মৎস্য কর্মকর্তা এম এম পারভেজ বলেন, উপজেলার মিয়ারহাট বাজারে ইলিশ ও বিভিন্ন প্রজাতির সামুদ্রিক মাছ বিক্রি হচ্ছে গোপনে খবর পেয়ে স্বরুপকাঠী থানার পুলিশকে সঙ্গে নিয়ে সেখানে অভিযানে যান তারা।

“এ সময় কয়েকটি ইলিশ ও বেশ কিছু সামুদ্রিক মাছ জব্দ এবং মাছ বিক্রেতা ও মাছ পরিবহণকারী আট ব্যক্তিকে আটক করে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মৎস্য রক্ষা ও সংরক্ষণ আইনে তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা করে জরিমানা করা হয়।”

পরে জব্দ করা মাছ স্বরুপকাঠীর উপজেলার বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয় বলে পারভেজ জানান।

177 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani