হিজলা যুবলীগের তিন নেতা-কর্মীর ৪ দিনের রিমান্ড

হিজলা যুবলীগের তিন নেতা-কর্মীর ৪ দিনের রিমান্ড

স্টাফ রিপোর্টার :: বরিশালের হিজলা উপজেলার তেল ব্যবসায়ী আজম বেপারীকে হাত-পা বেঁধে নির্যাতন করার পর প্রকাশ্যে মল-মূত্র খাওয়ানোর অভিযোগে দায়ের করা মামলায় যুবলীগের তিন নেতা-কর্মীর ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার বরিশালের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাব্বির মোঃ খালিদ এ রিমান্ড মঞ্জুর করে। এর আগে মামলার তদন্তকারী কর্মকর্তা শেওড়া সৈয়দখালী পুলিশ ফাঁড়ির পরিদর্শক মোঃ তারিক হাসান রাসেল আসামীদের জিজ্ঞাসাবাদ করতে আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

আসামীরা হলেন, হিজলা উপজেলার টুমচর এলাকার আব্দুল খালেক সিকদারের ছেলে মাহাবুব সিকদার, শরিফ উদ্দিন মাতুব্বরের ছেলে আব্দুর রশিদ মাতুব্বর ও একই উপজেলার পূর্বকান্দি এলাকার মৃত আব্দুল গফুর সরদারের ছেলে কবির হোসেন সরদার।

এজাহার সূত্রে জানা যায়, হিজলার হরিনাথপুর এলাকার মহিউদ্দিন বেপারীর ছেলে তৈল ব্যবসায়ী আজম বেপারী (২৫) এর সাথে আসামী যুবলীগের নেতাকর্মীদের জমি নিয়ে বিরোধ চলছিল। এরই ধারাবাহিকতায় গত ৩০ সেপ্টেম্বর সকাল ১০টা ৪৫ মিনিটের সময় হিজলার হরিনাথপুর এলাকায় আসামীরা আজম বেপারীকে মারধর করেন। পরে তার হাত-পা বেঁধে মানুষের মল-মূত্র খাওয়ায় এবং সেই দৃশ্য মোবাইল ফোনে ধারন করে যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভাইরাল করে দেয়। এ ঘটনায় গত ৮ অক্টোবর হিজলা থানায় আজম বেপারীর পিতা মহিউদ্দিন বেপারী ১০ জনকে নামধারী ও ৩ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা দায়ের করেন।

111 total views, 6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani