র‍্যাব তদন্ত করবে সম্রাটের দুই মামলা

র‍্যাব তদন্ত করবে সম্রাটের দুই মামলা

যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট ও তাঁর সহযোগী এনামুল হক আরমানের বিরুদ্ধে রমনা থানায় দায়ের করা মামলা দুটির তদন্তভার গতকাল ডিবির কাছ থেকে র‌্যাবে হস্তান্তরের আদেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। এখন র‌্যাব আদালতের অনুমতি নিয়ে দুই আসামিকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করবে।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম কালের কণ্ঠকে বলেন, ‘সম্রাটের দুটি মামলার তদন্তভার আমরা পেয়েছি। বৃহস্পতিবার (আজ) আমরা আদালতে আবেদন করব আসামিদের রিমান্ডে নেওয়ার জন্য। আগের মামলাগুলোর মতোই এ মামলার তদন্ত চলবে।’

গতকাল বুধবার ডিবি পুলিশের রিমান্ডের প্রথম দিন কঠিন কোনো জেরার মুখে তাঁকে পড়তে হয়নি বলে জানিয়েছে সূত্র। মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সহসভাপতি এনামুল হক আরমানকেও রিমান্ডের প্রথম দিন মাদক কারবারের বিষয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়নি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা অবৈধ মাদক ও অস্ত্রের সঙ্গে জড়িত নন বলে দাবি করেছেন।

সূত্র জানায়, রিমান্ডে নেওয়ার পর বুকে ব্যথাসহ শারীরিক অবস্থা অনেক খারাপ বলে দাবি করেন সম্রাট। তাঁর স্বাস্থ্য পরীক্ষার জন্য একজন চিকিৎসকের সার্বক্ষণিক পর্যবেক্ষণে রেখেছে ডিবি। গতকালও তাঁর অবস্থা পর্যবেক্ষণ করা হয়েছে। রাজনৈতিক দলের নেতা হওয়াসহ বিভিন্ন কারণে অনেক ডিবি অফিসার সম্রাটের ব্যক্তিগত পরিচিত। তাঁদের অনেকে সম্রাটের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। ফলে গতকাল পর্যন্ত কঠিন কোনো জেরার মুখে পড়েননি সম্রাট।

141 total views, 6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani