ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

ফাহমি-মিথিলার অন্তরঙ্গ ছবি ফাঁস

 

মিথিলা ও ফাহমির ফাঁস হওয়া দুটি অন্তরঙ্গ ছবি

নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে কণ্ঠশিল্পী ও অভিনেতা তাহসান খানের সাবেক স্ত্রী অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের দুটি ছবি ফাঁস হয়েছে। সোমবার ‘টেক বিনোদন’ নামে একটি ফেসবুক গ্রুপে ছবি দুটি পোস্ট করা হয়। অল্প সময়েই তা ভাইরাল হয়ে যায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছবিগুলো অনেকে শেয়ারও করেন। পরে এ ব্যাপারে জানতে মিথিলার সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা।’পরের প্রশ্নে যাওয়ার আগেই তিনি কল কেটে দেন। অন্যদিকে ফাহমিকে কল করলেও তিনি ফোন রিসিভ করেননি।

এর আগে কলকাতার পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠতা নিয়ে বহু খবর প্রকাশ হয়েছে। মিথিলাকে সঙ্গে নিয়ে কলকাতা ঘুরে বেড়িয়েছেন সৃজিত। কিছুদিন আগে আবার সৃজিতের জন্মদিনের কেক কাটতে দেখা যায় মিথিলাকে। সবকিছু মিলিয়ে তাদের প্রেমের গুঞ্জন ছড়ায়। শিগগির তারা বিয়ে করবেন বলেও শোনা যায়।

তবে সম্প্রতি ফাঁস হওয়া ছবিই প্রমাণ করে ফাহমির মনেই বসবাস করছেন মিথিলা। এই অভিনেত্রী ও সমাজকর্মীর সঙ্গে অভিনেতা ও গায়ক তাহসানের বিয়ে হয়েছিল ২০০৬ সালে। তাদের একটি মেয়েও আছে। কিন্তু সবাইকে অবাক করে ২০১৭ সালের মাঝামাঝি ডিভোর্সের ঘোষণা দেন শোবিজের জনপ্রিয় দম্পতি তাহসান-মিথিলা।

498 total views, 9 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani