যুবলীগের জাতীয় কংগ্রেসঃ ওয়াসিমকে নিয়ে তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা

যুবলীগের জাতীয় কংগ্রেসঃ ওয়াসিমকে নিয়ে তৃণমূল নেতাকর্মীদের প্রত্যাশা

বরিশাল বাণী: আগামী ২৩ নভেম্বর অনুষ্ঠিত হবে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৭ম জাতীয় কংগ্রেস। আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনার উপস্থিতিতে এই কংগ্রেস অনুষ্ঠিত হবে। এই অনুষ্ঠানকে ঘিরে সারা দেশে সরব রয়েছেন যুবলীগের নেতাকর্মীরা। এবারের কমিটিতে গুরুত্বপূর্ন পদ পেয়ে মূল্যায়ীত হবেন জাহিদুল আলম ওয়াসিম এমন প্রত্যাশা সবার। কেননা ২০১৩ সাল থেকে তিনি যুবলীগের কেন্দ্রীয় কমিটিতে আছেন। সেই সুবাদে সারা দেশের আ’লীগের সাংগঠনিক দায়িত্ব পালন করছেন। টাঙ্গাইল উপনির্বাচনে প্রচারণায় গিয়ে তিনি এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হয়ে অল্পের জন্য প্রাণে রক্ষা পান। ছাত্রজীবনে তিনি বরিশাল বিএম কলেজ ছাত্রলীগে সংগঠন করেছেন। বিএনপি আমলে রাজনৈতিক ষড়যন্ত্রমূলক ভাবে ৬টি মামলার আসামী হন। একটিতে কারাবণও করেন। দল ও এলাকার জন্য তার অনেক ত্যাগ রয়েছে।

কেন্দ্রীয় যুবলীগ এবং বাকেরগঞ্জ আওয়ামী লীগে তিনি একজন ক্লিন ইমেজের নেতা। এ ছাড়াও তিনি ঢাকাস্থ বাকেরগঞ্জ উপজেলা কল্যাণ সমিতির নির্বাচিত সাধারণ সম্পাদক, বৃহত্তর বরিশাল বনশ্রী সোসাইটির দপ্তর সম্পাদক সহ একাধিক সামাজিক সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত। সবশেষ বরিশাল জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে নির্বাচন করে মাত্র এক ভোটে হেরে যান।

আর তাই এবারের কাউন্সিল উপলক্ষে তাকে নিয়ে আশার আলো দেখছেন দলীয় নেতাকর্মীরা। এবারে কমিটিতে গুরুত্বপূর্ণ অবস্থানে তিনি পদ পেয়ে মূল্যায়ীত হবেন এমন প্রত্যাশা সবার।

507 total views, 48 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani