বামনায় পরীক্ষা দিচ্ছে ছেলে, গার্ড দিচ্ছেন বাবা

বামনায় পরীক্ষা দিচ্ছে ছেলে, গার্ড দিচ্ছেন বাবা

বরিশাল বাণী:  বরগুনার বামনায় জেডিসি পরীক্ষার্থীর গার্ড হলেন পিতা। উপজেলার জেএসসি জেডিসি সমমানের পরীক্ষার্থী লক্ষীপুরা দাখিল মাদ্রাসার ছাত্র মোঃ আবু মুসার গার্ড হলেন তার পিতা একই মাদ্রাসার এবতেদায়ী শিক্ষক মোঃ গোলাম মোস্তফা ।

জানাগেছে, বামনা সদর ফাজিল মাদ্রাসার পরীক্ষা কেদ্রে গত ২রা নভেম্বর থেকে ডিউটি করে আসছেন যেটা ডিউটি রোষ্টার খাতায় তার প্রমান মিলেছে॥

এ ব্যাপারে লক্ষীপুরা মাদ্রাসার সুপার রফিকুল ইসলাম ফরিদ বলেন আমার মাদ্রাসার শিক্ষক কম থাকায় আমি তাকে ডিউটি দিয়েছি তবে সে তার ছেলের হলে ডিউটি করেনি অন্য হলে করেছে এরপরে আর তাকে ডিউটি দিবোনা।

বামনা সদর ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ ইউনুস আলী বলেন আসলে বিষয়টি আমি জানিনা শিক্ষকের ছেলে পরীক্ষা দিলে সে হলে ডিউটি করতে পারেনা এটা অন্যায় করেছে কাল থেকে সে আর ডিউটি করতে পারবেনা আমি দেখবো।

এ ব্যাপারে মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ ওমর ফারুক ভুইয়া বলেন কোন পরীক্ষারর্থীর পিতা পরীক্ষা কেন্দ্রের ভিতরেই ঢুকতে পারবেনা যদি সে কোন হলে গার্ড দিয়ে থাকে তবে সেটা অন্যায় করেছে বিষয়টি আমি দেখছি।

বামনা উপজেলা নির্বাহী অফিসার শিউলি হরি বলেন, বিষয়টি আমার জানা নেই তবে ঘটনা সত্যি হয়ে থাকলে এটা নিতি বহিঃভুত কাজ তবে তদন্ত করে আইনগত ব্যাবস্থা নেয়াহবে।

297 total views, 6 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani