ডিবির জালে ধরা পড়লো দুই অস্ত্রকারবারী

ডিবির জালে ধরা পড়লো দুই অস্ত্রকারবারী

সেলিম শিকদার, সিরাজগঞ্জঃ-
সাড়াদেশ ব্যাপী অভিযানের অংশ হিসেবে সিরাজগঞ্জ ডিবিপুলিশ গোপন সংবাদের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে অস্র সহ দুই অস্র বিক্রেতাকে আটক করেছে।
গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার গভিররাতে সিরাজগঞ্জ সদর উপজেলার কাদাই সিলভার ডেলপার্ক এর প্রধান গেট এলাকায় অবৈধ অস্র বিক্রয় হচ্ছে, এমন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে অভিযান চালিয়ে ১ টি দেশিয় তৈরিকৃত বন্দুক,১ টি দেশিয় তৈরি এলজি ও ১ টি কার্তুজ সহ আব্দুল ওয়াহাব (৩৫) ও মিজানুর রহমান মিজান(১৯) নামক দুই জনকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের জিজ্ঞাসাবাদের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে পাবনা জেলার পুলিশের সহায়তায় পাবনা সদর থানার ভাওডাঙ্গা কালুরপাড়া এলাকায় গ্রেপ্তারকৃত আব্দুল ওয়াহাবের বাড়িতে অভিযান চালিয়ে ২ টি চটের বস্তায় থাকা ২৭ টি দেশিয় তৈরি অস্র উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার বেলা ১২ টায় জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে পুলিশ সুপার বিপিএম টুটুল চক্রবর্তী সংবাদ সম্মেলনে সাংবাদিকদের জানান,
দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার লক্ষে অবৈধ অস্র- গোলাবারুদ ও বিস্ফোরক দ্রব্য উদ্ধারের জন্য সমগ্র দেশব্যাপী বিশেষ অভিযানের অংশ হিসেবে গোপন সংবাদের ভিত্তিতে (ওসি) সিরাজগঞ্জ ডিবি এসআই ইয়াসিন আরাফাতের নেতৃত্বে একদল ডিবি পুলিশ এ অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হল আব্দুল ওয়াহাব (৩৫) পিতা মৃত ঈমান আলী,মাতা মোছাঃরোকেয়া খাতুন, সাং ভাওডাঙ্গা কালুরপাড়া এবং মিজানুর রহমান মিজান (১৯) পিতা হেলাল খাঁ,মাতা মোছাঃ কুলছম সাং খায়ের বাগান পাবনা।
এসময় তিনি আরও জানান,গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসা বাদে জানাযায়,তারা দীর্ঘদিন যাবৎ বাণিজ্যিক ভাবে অস্র তৈরিকরে বিক্রয় করে আসছে এবং বুধবার অস্রগুলো বিক্রয়ের জন্য নিয়ে আসছিলেন এবং পাস্ববর্তী জেলার কতিপয় লোকেরা পাবনায় তাদের নিকট থেকে  অস্রগুলো ক্রয়করে নিয়ে যাচ্ছিল বলে জানান।
এসময় সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দাউদ, ওসি ডিবি ওয়াহেদুজ্জামান সহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

645 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani