জাতির পিতার সমাধিতে ববি’র নবনিযুক্ত উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

জাতির পিতার সমাধিতে ববি’র নবনিযুক্ত উপাচার্যের শ্রদ্ধাঞ্জলি

নিজস্ব প্রতিবেদক :: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণের  মাধ্যমে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের সদ্য নিযুক্ত উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) ।

শুক্রবার (৮ নভেম্বর) বেলা ১২ টায় বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সমাধি সৌধ কমপ্লেক্সে পৌছলে তাঁকে স্বাগত জানান স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ।

এ সময় উপাচার্য’র সহধর্মিনী ও কন্যাসহ আরও উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের প্রক্টর, বঙ্গবন্ধু হল, শেখ হাসিনা হল ও শেরে বাংলা হলের প্রভোস্টবৃন্দ, সহকারী প্রক্টরবৃন্দ, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক, বঙ্গবন্ধু পরিষদ, নীলদল, সেক্টর কমান্ডারস ফোরাম মুক্তিযুদ্ধ ৭১ ববি শাখা, অফিসার্স এসোসিয়েশন, কর্মকর্তা কর্মচারী ঐক্য পরিষদ, উপাচার্য কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ, রেজিস্ট্রার অফিসের ২ জন সিনিয়র কর্মকর্তা, গ্রেড ১১-১৬ কল্যান পরিষদ এবং গ্রেড ১৭-২০ কল্যান পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদক।

উপাচার্য সকলকে সাথে নিয়ে ফাতেহা পাঠ করেন এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে শাহাদাত বরণকারী তাঁর পরিবারের অন্যান্য সদস্যদের রূহের মাগফিরাত কামনা করেন।

পরে তিনি সমাধি কমপ্লেক্স সংলগ্ন বঙ্গবন্ধু জাদুঘর পরিদর্শন করেন এবং পরিদর্শক বহিতে স্বাক্ষর করেন। উল্লেখ্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন (আরেফিন মাতিন) গত ৬ নভেম্বর ২০১৯ তারিখ বরিশাল বিশ্ববিদ্যালয়ে উপাচার্য হিসেবে যোগদান করেন।

183 total views, 3 views today

Print Friendly, PDF & Email

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Comments are closed.







© All rights reserved © 2017 Barisal Bani