সোমবার, ২৭ জানুয়ারী ২০২০, ০৬:৪৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
রাজাপুরে সরিষার বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি চরফ্যাশন প্রেসক্লাবের পক্ষ থেকে নতুন অধ্যক্ষকে ফুলেল শুভেচ্ছা বরিশালে ইয়াবা বিক্রির দায়ে ১০ বছরের কারাদণ্ড মুজিববর্ষ উপলক্ষে রিয়াদে বঙ্গবন্ধু পরিষদের গোলটেবিল বৈঠক বাউফলে যুবলীগ নেতাকে কুপিয়ে জখম, ঢাকায় প্রেরণ কলাপাড়ায় গাছের সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা লেগে ছাত্রদল নেতা নিহত দেশের দ্বিতীয় প্রাচীন পৌরসভায় নেই কোন বিনোদন কেন্দ্র বাকেরগঞ্জের নদীতে বালু উত্তোলন, নদীগর্ভে বিলীন হচ্ছে ফসলিজমি চরফ্যাশনে নীলিমা জ্যাকব মহাবিদ্যালয়ে নতুন অধ্যক্ষের যোগদান পটুয়াখালীতে বঙ্গবন্ধু কাপ আন্তঃ বিভাগ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন নলছিটি প্রাথমিক শিক্ষা অফিস দুর্নীতির আখড়া, বদলি বাণিজ্যে শিক্ষক নেতা মোংলা বন্দরের নতুন চেয়ারম্যান শেখ আবুল কালাম আজাদ গলাচিপায় ১০০ মন জাটকা ও ১০ লাখ মিটার কারেন্ট জাল জব্দ সাংবাদিকদের দেখে নেয়ার হুমকি রিফাত হত্যা মামলার আসামিদের বরিশালে মাদক বিক্রেতার ১০ বছরের কারাদণ্ড উজিরপুরে বিদ্যুতের টাওয়ারের চুরি হওয়া রড উদ্ধার ৬৬ বলে সেঞ্চুরি করলেন বরিশালের ইমান উজিরপুরে সরকারি খাল ও রাস্তা দখল করে পাকা ভবন নির্মাণ বানারীপাড়ায় অগ্নিকান্ডে ৪ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই ৪৮ বছর পর বিদ্যুৎ পাচ্ছেন চরমোনাইর নলচরবাসী
কলাপাড়া উপজেলা যুবলীগের শীর্ষে সহিদ

কলাপাড়া উপজেলা যুবলীগের শীর্ষে সহিদ

ইমন আল আহসান.কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ৭ জানুয়ারী : পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম (সহিদ) কে আগামী উপজেলা যুবলীগের সভাপতি হিসাবে দেখতে চায় উপজেলার তৃনমূলের নেতা-কর্মীরা। উপজেলা আওয়ামী যুবলীগের আগামী ত্রি-বার্ষিক কাউন্সিলে কে হতে পারে যুবলীগের উপজেলা সভাপতি এ প্রশ্ন স্থানীয় রাজনৈতিক মহলে গুরপাক খাচ্ছে। একাধিক প্রার্থীর মধ্যে মো. শহিদুল ইসলাম সহিদের নাম শোন যাচ্ছে সর্বত্র। রাজনৈতিক মহলে দূর-দিনের কান্ডারী হিসাবে সকলের কাছে পরিচিত একজন ব্যক্তি হলেন সহিদ। বিগত জোট সরকারের আমলে একাধিক মামলা ও হামলার শিকার হয়েছেন তিনি। তবুও নিজের আদর্শ ও নীতি হতে সড়ে যাননি সহিদ। স্থানীয় আওয়ামী রাজনৈতিক মহলে আওয়ামীলীগের একজন আদর্শ কর্মী হিসাবে তার খ্যাতি রয়েছে ।

জানা যায়, সদা-হাস্যজ্বল, কর্মীবান্ধব ও তরুণ সমাজসেবক মো. শহিদুল ইসলাম সহিদ কলাপাড়া পৌরসভার ছোট শিকদার বাড়িতে ১৯৭৪ সনে জন্ম গ্রহণ করেন। তার বাবার নাম মৃত্যু আবদুল খালেক হাওলাদার ও মায়ের নাম মোসা: সাফিয়া বেগম। বৈবাহিক জীবনে তিনি এক ছেলে ও এক মেয়ের জনক।
ছোট বেলা থেকেই রাজনীতির সাথে তিনি জড়িত হয়ে পড়েন। ছাত্রজীবনে অনেক চড়াই-উতড়াই অতিক্রম করে ১৯৮৮ সালে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সহ-সম্পাদকের দায়িত্ব পালন করেন তিনি। ২০০১ সালের ছাত্রলীগের কাউন্সিলে তিনি উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্বভার পান। পরবর্তীতে তিনি অত্যান্ত সফলতার সহিত উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। মো. শহিদুল ইসলাম বিগত একাধিক জাতীয় নির্বাচনে নৌকা প্রার্থীর পক্ষে বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করেছেন। এছাড়াও স্থানীয় উপজেলা নির্বাচন এবং পৌরসভা নির্বাচনেও তিনি নৌকা মার্কার প্রার্থীর পক্ষে কাজ করে আসছেন।
এবিষয়ে মো. শহিদুল ইসলমের নিকট জানতে চাইলে তিনি বলেন, আমি উপজেলা যুবলীগের সভাপতি হলে উপজেলার ৮টি ইউনিয়নের শিক্ষিত যুব সমাজকে সন্ত্রাসমুক্ত, টেন্ডারবাজীমুক্ত সর্বপরি দুর্ণীতিমুক্ত সমাজ গড়ার প্রয়াসে কাজ করে যাব।
##

1,893 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana