মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপ বিজয়ী তৌহিদ হৃদয়কে গণসংবর্ধনা অস্তিত্ব সংকটে বাকেরগঞ্জের ঐতিহ্যবাহী ’শ্রীমন্ত নদী’ আশি পেরিয়েও আনিসুজ্জামানের কর্মব্যস্ত জীবন বরিশালে টক অব দ্যা টাউন ‘নানক-জাহিদ বৈঠক’ বরিশাল রিপোর্টার্স ইউনিটির দুই দশক পূর্তি উৎসব কাল নানক-জাহিদ বৈঠকঃ বরিশাল আ’লীগে তোলপাড় ! বরিশালে হাওয়ায় দুলছে আমের সোনালী মুকুল: বাম্পার ফলনের আশা পিরোজপুরের শিক্ষিকাকে শ্লীলতাহানীর চেষ্টায় যুবকের কারাদন্ড বরগুনায় চীনফেরত শিক্ষার্থী জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীর মাথা রক্তাক্ত করলেন শিক্ষক উজিরপুরে মাদ্রাসার দাতা সদস্যকে কুপিয়ে জখম নলছিটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু উজিরপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে আগুন নলছিটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু মৃত্যুর কাছে হেরে গেলেন সাংবাদিক আতিকের পিতা পিরোজপুরে ভূয়া পাসপোর্ট করতে এসে এক রোহিঙ্গা যুবক আটক ভাণ্ডারিয়ায় পাসপোর্ট করাতে এসে রোহিঙ্গা নাগরিক আটক আগৈলঝাড়ায় অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার গৌরনদীতে স্কুল বন্ধ রেখে বনভোজনে হিরিক
থানা যেন সাধারণ মানুষের ভীতিকর জায়গা না হয় : ডিআইজি শফিকুল ইসলাম

থানা যেন সাধারণ মানুষের ভীতিকর জায়গা না হয় : ডিআইজি শফিকুল ইসলাম

বরিশাল বাণী– বরিশাল রেঞ্জের (ডিআইজি) মোঃ শফিকুল ইসলাম বিপিএম(বার) পিপিএম বলেছেন, মুজিব বর্ষে আমাদের পুলিশ বিশেষভাবে কাজ কর্মের সফলতার মাধ্যমে নিজেদেরকে আরো উন্নত করবেন। মানুষ যেন বলে ১০ বছর পূর্বের পুলিশ আর আজকের পুলিশ এক নয় তাহলে আমরা সুনাম ও কাঙ্খিত লক্ষে পৌছাতে পারব।

সাধারন মানুষ বিপদগ্রস্থ হয়ে পড়ার পর সর্বশেষ আশ্রয়স্থল থানায় এসে হাজির হয় সে সকল মানুষ কোন ভাবেই যেন প্রতারিত না হয় সেদিকে খেয়াল রেখে আমাদের অফিসারদের কাজ করতে হবে।

আমরা হয়ত সকলের উপকার করতে পারব না কিন্তু পুলিশ দাড়া যেন কারো ক্ষতি না হয়। থানায় কোন অভিযোগ আসলে তা কর্তব্যরত অফিসার নিরপক্ষভাবে তদন্ত করার জন্য আহবান জানান।

এসময় তিনি আরো বলেন আমরা মানুষের সেবামূলক কাজ করার মধ্যে দিয়ে অগ্রগামী হচ্ছি সেই সুনামের স্থানটি যেন কখনো কলংকিত না হয়।

ডিআইজি পুলিশ অফিসার সহ সকল সদস্যদেরকে জোড়ালোভাবে বলেন থানা যেন সাধারন মানুষের জন্য ভিতিকর জায়গা না হয়।

প্রত্যেকে দায়ীত্বশীল হয়ে কাজের কর্তব্য পালন করার আহবান জানান।

সোমবার (২০ই জানুয়ারী) দুপুরে বরিশাল পুলিশ লাইন ড্রীলসেড সম্মেলন স্থানে অতিরিক্ত পুলিশ সুপার,সহকারী পুলিশ সুপার,সার্কেল সহ সকল থানার অফিসার ইনচার্জ এবং ফাঁড়ি,তদন্ত কেন্দ্র ও ক্যাম্প ইনচার্জদের বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

বরিশাল জেলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম বিপিএম (বার) এর সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন পদন্নোত্তি পুলিশ সুপার আব্দুর রাকিব,অতিরিক্ত পুলিশ সুপার নাইমুল হক প্রমুখ।

প্রধান অতিথি ডিআইজি শফিকুল ইসলাম আরো বলেন থানায় যেই আসুক তার সাথে ভাল ব্যবহার করবেন সে যেন থানা থেকে চলে গিয়ে পুলিশের কথা মনে করে।

পড়ে কল্যাণ সভার মাধ্যমে ডিআইজি, পুলিশ সুপার সহ বিভিন্ন কর্মকর্তারা অবসরজনিত ৭ পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট হতে তুলে দেন।

এসময় দায়ীত্বশীল কর্তব্য পালনে সুনাম অর্জন করায় জেলার বিভিন্ন থানার ৫ জন ইনচার্জ অফিসারকে ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

509 total views, 3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana