মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:০৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বিশ্বকাপ বিজয়ী তৌহিদ হৃদয়কে গণসংবর্ধনা অস্তিত্ব সংকটে বাকেরগঞ্জের ঐতিহ্যবাহী ’শ্রীমন্ত নদী’ আশি পেরিয়েও আনিসুজ্জামানের কর্মব্যস্ত জীবন বরিশালে টক অব দ্যা টাউন ‘নানক-জাহিদ বৈঠক’ বরিশাল রিপোর্টার্স ইউনিটির দুই দশক পূর্তি উৎসব কাল নানক-জাহিদ বৈঠকঃ বরিশাল আ’লীগে তোলপাড় ! বরিশালে হাওয়ায় দুলছে আমের সোনালী মুকুল: বাম্পার ফলনের আশা পিরোজপুরের শিক্ষিকাকে শ্লীলতাহানীর চেষ্টায় যুবকের কারাদন্ড বরগুনায় চীনফেরত শিক্ষার্থী জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি পিরোজপুরের ভান্ডারিয়ায় ৩দিন ব্যাপী ওয়াজ মাহফিল মাদারীপুরে এসএসসি পরীক্ষার্থীর মাথা রক্তাক্ত করলেন শিক্ষক উজিরপুরে মাদ্রাসার দাতা সদস্যকে কুপিয়ে জখম নলছিটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু উজিরপুরে বিএনপির অস্থায়ী কার্যালয়ে আগুন নলছিটিতে পানিতে ডুবে শিশুর মৃত্যু মৃত্যুর কাছে হেরে গেলেন সাংবাদিক আতিকের পিতা পিরোজপুরে ভূয়া পাসপোর্ট করতে এসে এক রোহিঙ্গা যুবক আটক ভাণ্ডারিয়ায় পাসপোর্ট করাতে এসে রোহিঙ্গা নাগরিক আটক আগৈলঝাড়ায় অপহৃতা স্কুল ছাত্রী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার গৌরনদীতে স্কুল বন্ধ রেখে বনভোজনে হিরিক
বরিশালে লিংক-থ্রি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে ইন্টারনেট গ্রাহকরা

বরিশালে লিংক-থ্রি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছে ইন্টারনেট গ্রাহকরা

বরিশাল বাণী:
বরিশালে ইন্টারনেট সেবাদানকারী প্রতিষ্ঠান ‘লিংক-থ্রি’ এর গ্রাহক ভোগান্তি দিনে দিনে যেমন বাড়ছে, তেমনি কমছে সেবার মান। আর এ কারনে লিংক থ্রি থেকে মুখ ফিরিয়ে নিচ্ছেন গ্রাহকরা। অনেকেই সংযোগ বন্ধ রেখেছেন। কেউ কেউ শিঘ্রই বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছেন।
ভুক্তভোগীদের অভিযোগ, সমস্যা জানিয়ে বার বার কাস্টামার কেয়ারে ফোন দিলেও ৪ দিনেও সমস্যার সমাধান করেনি। তাছাড়া তাদের পক্ষ থেকে কেউ যোগাযোগও করেনি। অপরদিকে দিনে বেশির ভাগ সময়ই ইন্টারনেটের গতি দূর্বল, একেবারেই না থাকাসহ নানাবিধ সমস্যায় গ্রাহকদের পক্ষ থেকে বার বার ‘লিংক-থ্রি’ কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও কোন সমাধান পান না বলে অভিযোগ গ্রাহকদের। তবে ‘লিংক-থ্রি’ কর্তৃপক্ষ বলছেন, যান্ত্রিক ত্রুটিজনিত কারণে কিছুদিন থেকে একটু সমস্যা থাকলেও এটি সকল ক্ষেত্রে না।
বরিশাল ফ্রিল্যান্সার ফাউন্ডেশনের সভাপতি মাসুদ রানা জানান, আমি অফিস বাসা সহ মোট পাঁচটি লাইন চালাতাম। লিংকথ্রির বাজে সার্ভিসের কারনে সবগুলো বন্ধ করে দিতে বাধ্য হয়েছি। দীর্ঘ ভোগান্তি থেকে অবশেষে রক্ষা পেয়েছি। আমার পরিচিত অনেকেই লিংকথ্রি বর্জন করতে শুরু করেছেন।
মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের নেতা মারুফ হোসেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভ জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। তিনিও দীর্ঘ ভোগান্তি শেষে অধৈর্য হয়ে এই অভিব্যক্তি প্রকাশ করেছেন বলে জানান।

‘লিংক-থ্রি’ কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, বরিশাল অফিসের আওতায় বর্তমানে প্রায় কয়েক হাজার গ্রাহক আছেন, যারা বিভিন্ন রকম প্যাকেজের মাধ্যমে ইন্টারনেট সেবা গ্রহণ করছেন। চুক্তি অনুযায়ী প্রতিটি গ্রাহকের নেট ব্যবহারে যে কোন সমস্যার সমাধানে কর্তৃপক্ষ কাজ করবে। এমনকি গ্রাহকের ভুল ব্যতীত যদি গ্রাহক নেট ব্যবহার করতে সমস্যার সম্মুখীন হন, তাহলে কর্তৃপক্ষ এর দায়ভার গ্রহণ করবেন।

তবে চুক্তিতে যা কিছুই থাকুক না কেন, তা কেবল সংযোগ প্রদানের সময়ই সীমাবদ্ধ! সংযোগ দেওয়ার পর আর কোন দায় নিতে চান না কর্তৃপক্ষ। এমন যখন অবস্থা, তখন ইন্টারনেট সেবা প্রতিষ্ঠানটির বিভিন্ন গাফিলতি নিয়ে অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেও ক্ষোভ ঝাড়ছেন। এমনকি প্রতারণার মামলা দেওয়ার ইচ্ছাও প্রকাশ করছেন অনেকে।

এব্যাপারে ‘লিংক-থ্রি’ অফিসের নাম প্রকাশে অনিচ্ছুক একজন বিপণন কর্মকর্তা বলেন, “আমাদের একটি সার্ভারের সমস্যার কারণে কিছুদিন থেকে এ সমস্যা হচ্ছে। আমরা চেষ্টা করছি সমস্যা সমাধানের।

একাধিক গ্রাহকের অভিযোগ, ‘লিংক-থ্রি’ নিয়মিত সার্ভিস প্রদানে ব্যর্থ, এমনকি ‘লিংক-থ্রি’ নিজেদের গাফিলতির কারণে গ্রাহকরা নেট না পাওয়ার পরও গ্রাহকদের কাছ থেকে বিল আদায় করেন- এমন প্রসঙ্গে ওই বিপণন কর্মকর্তা কোন সদুত্তর দিতে পারেননি এবং পত্রিকায় নিজের নাম প্রকাশ করতে অপারগতা প্রকাশ করেন।

4,494 total views, 4 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana