বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৫:৩৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ববিতে জরুরি টেলি স্বাস্থ্য সেবা শুরু বরিশালে ন্যাড়া হওয়ার হিড়িক! বরিশালে ৫ দোকানিকে জরিমানা হিজলায় ১০০ মণ জাটকা ইলিশসহ বিভিন্ন প্রজাতির মাছ উদ্ধার, ট্রলার আটক পিরোজপুরের কাউখালীতে গরু জবাই করে মাংস বিক্রীর অভিযোগে সাবেক ইউপি সদস্যের জরিমানা শেবাচিমে ক‌রোনা পরীক্ষার পি‌সিআর ল্যাব চালু ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৫৪ জন পিরোজপুরের কাউখালীতে শিক্ষার্থীদের কাছে করোনা সচেতনতায় ইউএনওর চিঠি রোমানিয়ার হাসপাতালে ১০ নবজাতক করোনায় আক্রান্ত কাউখালীতে জেলেদের জালে ধরা পড়ল ৪’শ কেজি ওজনের শাপলাপাতা মাছ সামাজিক দূরত্ব বজায় না রেখে কাউখালীর রূপালী ব্যাংকে বেতনের জন্য শিক্ষকদের লাইন বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যু পরোয়ানা জারি অসহায় মধ্যবিত্তঃ যারা ছবি তুলবেনা, তারা ত্রাণ পাবেনা ? বাবুগঞ্জে নিম্নআয়ের মানুষদের নাভিশ্বাস যুক্তরাষ্ট্রে একদিনে মৃত ১৯৭০, আক্রান্ত ছাড়ালো ৪ লাখ বানারীপাড়ায় রাস্তায় গাছ ফেলে লকডাউন করার চেষ্টা ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা করেছেন প্রধানমন্ত্রী তালতলীতে করোনায় গাড়ী চলাচলের অনুমোদনকৃত স্টীকার লাগিয়ে দিয়েছে পুলিশ আজকের কবিতা “দূর্ণীল খেয়াঘাট” সিরাজগঞ্জের কাজিপুরে ফেয়ার প্রাইজের চাল বিতরনে অনিয়ম, আটক ৩ জন
যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক

যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন : মেয়র সাদিক

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল­াহ বলেন, চাইলেই নগরীর যেকোন নাগরিক যেকোন সময়, যেকোন সমস্যা নিয়ে আমার সাথে দেখা করতে পারেন। তারপরেও অনেক সময় কর্পোরেশনের কাজ ও দলীয় কর্মকান্ডের সাথে জড়িত থাকলে দেখা করতে একটু বেগ পেতে হয়। তাই নগরবাসীর আরও সুবিধার কথা চিন্তা করে সপ্তাহে দুইদিন নির্ধারিত সময়ে ৩০টি ওয়ার্ডের কাউন্সিলর, সিটি কর্পোরেশনের বিভিন্ন কর্মকর্তা ও আমি নিজে উপস্থিত থেকে নগরবাসীর বিভিন্ন সমস্যার কথা শুনবো এবং সমাধানের চেষ্টা করবো। আমি চাই নগরবাসী আমার কাছে তাদের যেকোন সমস্যা নিয়ে আসুক।

মেয়র আরও বলেন, নগরবাসীর সেবা করতে পারলেই আমি সবচেয়ে বেশি খুশি হই। আল্লাহ আমাকে যতোদিন বাঁচিয়ে রাখবেন ততোদিন জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই। নির্ধারিত সময়ে সকল নাগরিককে যেকোন সমস্যা নিয়ে সিটি কর্পোরেশনের এনেক্স ভবনে আসার জন্য মেয়র আহবান করেছেন।

সূত্রমতে, নগরীর যেকোন উন্নয়নের জন্য নগরবাসীর কোন দাবি নেই মেয়রের কাছে। কারণ দাবি করার আগেই তা পূরণের জন্য কখনও দিনে আবার কখনও গভীর রাত পর্যন্ত পুরো নগরী চষে বেড়াচ্ছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ। উন্নয়নের বাহিরেও ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য চাইলেই যেকোন সময় যেকোন সমস্যা নিয়ে সিটি কর্পোরেশনের মেয়রের সাথে দেখা করার সুযোগ থাকলেও সিটি কর্পোরেশনের অফিসিয়াল কাজ এবং দলীয় কর্মকান্ডের সাথে জড়িত থাকায় অনেক সময় দেখা করতে কিছুটা বেগ পেতে হয় নগরবাসীকে। এ কারণে নগরবাসী যেন গুরুতর সমস্যায় না পরেন সেই কথা চিন্তা করে সপ্তাহে দুইদিন সরাসরি বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহর সাথে দেখা করতে পারবেন।

বরিশাল সিটি কর্পোরেশনের সাধারণ জনগণের সুবিধার কথা চিন্তা করেই এমন উদ্যোগ নিতে যাচ্ছেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল­াহ। সিটি কর্পোরেশনের এনেক্স ভবনেই সাধারণ মানুষ তার সাথে দেখা করতে পারবেন। মেয়রের এমন সিদ্ধান্তের বিষয়টি সিটি কর্পোরেশনের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে সাধারণ জনগণকে জানিয়ে দেয়া হবে।
তবে সপ্তাহের কোন দুইদিন এবং কোন সময় তা পুরোপুরি নির্ধারিত না হলেও শনিবার সকালে নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, সপ্তাহে রবি ও বৃহস্পতিবার বিকেল চারটা থেকে ছয়টা পর্যন্ত মেয়রের সাথে সরাসরি যেকোন সমস্যা নিয়ে সরাসরি দেখা করতে পারবেন সাধারণ জনগন। তবে মেয়রের সাথে দেখা করার নির্ধারিত সময় দলীয় কোন নেতাকর্মী সেখানে ভিড় করতে পারবেন না বলেও সূত্রটি নিশ্চিত করেছেন।

 1,189 total views,  9 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana