বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ০৫:২৩ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
ববিতে জরুরি টেলি স্বাস্থ্য সেবা শুরু বরিশালে ন্যাড়া হওয়ার হিড়িক! বরিশালে ৫ দোকানিকে জরিমানা হিজলায় ১০০ মণ জাটকা ইলিশসহ বিভিন্ন প্রজাতির মাছ উদ্ধার, ট্রলার আটক পিরোজপুরের কাউখালীতে গরু জবাই করে মাংস বিক্রীর অভিযোগে সাবেক ইউপি সদস্যের জরিমানা শেবাচিমে ক‌রোনা পরীক্ষার পি‌সিআর ল্যাব চালু ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু, আক্রান্ত আরও ৫৪ জন পিরোজপুরের কাউখালীতে শিক্ষার্থীদের কাছে করোনা সচেতনতায় ইউএনওর চিঠি রোমানিয়ার হাসপাতালে ১০ নবজাতক করোনায় আক্রান্ত কাউখালীতে জেলেদের জালে ধরা পড়ল ৪’শ কেজি ওজনের শাপলাপাতা মাছ সামাজিক দূরত্ব বজায় না রেখে কাউখালীর রূপালী ব্যাংকে বেতনের জন্য শিক্ষকদের লাইন বঙ্গবন্ধুর খুনি মাজেদের মৃত্যু পরোয়ানা জারি অসহায় মধ্যবিত্তঃ যারা ছবি তুলবেনা, তারা ত্রাণ পাবেনা ? বাবুগঞ্জে নিম্নআয়ের মানুষদের নাভিশ্বাস যুক্তরাষ্ট্রে একদিনে মৃত ১৯৭০, আক্রান্ত ছাড়ালো ৪ লাখ বানারীপাড়ায় রাস্তায় গাছ ফেলে লকডাউন করার চেষ্টা ওবায়দুল কাদেরকে বাসা থেকে বের হতে মানা করেছেন প্রধানমন্ত্রী তালতলীতে করোনায় গাড়ী চলাচলের অনুমোদনকৃত স্টীকার লাগিয়ে দিয়েছে পুলিশ আজকের কবিতা “দূর্ণীল খেয়াঘাট” সিরাজগঞ্জের কাজিপুরে ফেয়ার প্রাইজের চাল বিতরনে অনিয়ম, আটক ৩ জন
দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১

দাড়িয়ালে প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে মারধর, বাড়িঘর ভাঙ্গচুর, হাসপাতালে ভর্তি-১

বরিশাল বাণী ॥
বাকেরগঞ্জের দাড়িয়াল ইউনিয়নের কামারখালীতে বখাটে যুবক সাগরের প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় বর্বরেচিত সন্ত্রাসী হমলার শিকার হয়েছে স্কুল পড়–য়া কিশোরীর ফুফাত ভাই আবুল বাশার। স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা আহত বশিরকে উদ্ধার করে বরিশাল শেবাচিমে ভর্তি করেন। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ দিতে দেয়া হয়নি। প্রভাবশালীদের তোপের মুখে কান্না জড়িত কন্ঠে কিশোরীর মা রেনু বেগম জানান, পার্শ্ববর্তী বাড়ির জাকির কারিকরের বখাটে পুত্র সাগর তার মেয়েকে স্কুলে যাওয়া-আসার পথে প্রেমের কু-প্রস্তাব দিত। এক পর্যায় গত বৃহস্পতিবার সাগার তার পথরোধ করে হাতে একটি মোবাইল ফোন ধরিয়ে দিয়ে বলে এটা দিতে তুই আমার সাথে বাসায় গিয়ে কথা বলবি। আমার মেয়ে বাড়িতে এসে মোবাইলের ঘটনাটি খুলে বললে আমি মোবাইলটি নিয়ে ওই ছেলের কাছে ফেরত দিয়ে আসি। এ ঘটনায় সাগর ক্ষিপ্ত হয়ে স্থানীয় সাবেক বিএনপি নেতা এনায়েত হোসেন কারিকরের সন্ত্রাসী পুত্র পারভেজ, শাওন ও হিরন কে প্রতিশোধ নিতে বলে। পরে সোমবার আমার মেয়ে স্কুল ছুট শেষে বাড়িতে আসার সময় ওই সন্ত্রাসী বাহিনীর সহায়তায় সাগর পথরোধ করে রাস্তার উপর এলোপাথারী মারধর করে। মারধরের বিষয়টি বাড়িতে এসে জানালে স্থানীয় মুরুব্বিদের মারফত সাগর ও পারভেজের পরিবারের কাছে নালিশ জানাই। এতে তারা আরও ক্ষিপ্ত হয়ে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সন্ত্রাসী পারভেজের নেতৃত্বে আমার মেয়েকে বাড়ি থেকে তুলে নিতে প্রায় ৫০ জন লোক নিয়ে হামলা চালিয়ে বাড়ি-ঘর ভাংচুর করে। এ সময় বশির তাদের নিষেধ করলে তারা বশিরকে মারধর করে গুরুত্বর আহত করে। স্থানীয়রা ভাংচুরের বিষয়টি শর্শী ফাড়ি পুলিশকে অবহিত করলে তারা ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন।
এসময় ঘটনাস্থাল থেকে জাকির নামে এক ব্যক্তিকে গ্রেফতার করে ফাড়িতে নিয়ে গেলেও প্রভাবশালীদের সহযোগিতায় তাকে ছেড়ে দেয়।

এ বিষয়ে শরষী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জুবায়ের হোসেন বলেন, ঘটনা শোনার সাথে সাথে সেখানে পুলিশ পাঠিয়েছি। একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আনা হয়েছিল। পরে তারা উভয় পক্ষ স্থানীয় শালিস মিমাংসা হবে মর্মে চলে গেছে।

এদিকে ঘটনা শুনে মেয়ের মামা আ. রশিদ ঢাকা থেকে বাড়িতে আসলে স্থানীয় প্রভাবশালী মহল পারভেজের শেল্টার দাতারা তার কাছ থেকে জোরপূর্বক শালিশী করে দেয়ার নামে সাদা কাগজে স্বাক্ষর করে নেয়, কিন্তু মেয়ে পক্ষ কোন শালিশীতে বসতে রাজি না বরং মামলার প্রস্তুতি নিচ্ছে।

 3,276 total views,  6 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana