বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:১৩ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
বরিশালে সড়ক দূর্ঘটনায় চাঁদশী স্কুল শিক্ষিকা নিহত কাউখালীতে করোনা সচেতনতায় ওসির ব্যাপক তৎপরতা রাজাপুরে ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ ভোলায় মোট ৮৪ জনের নমুনা সংগ্রহ,২৪ টির ফলাফল নেগেটিভ রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংশ, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা উজিরপুরে ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে শিক্ষিকার মৃত্যু বাবুগঞ্জে সালিশ অমান্য করে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা দায়ের শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছে দুই রোগী পিরোজপুরে জেলেদের জালে ধরা পড়লো ৬ মণের শাপলাপাতা মাছ চরফ্যাশনে জীবানুনাশক স্প্রে করলেন ভোলা উন্নয়ন সংগঠন         সকল প্রবেশদ্বার বন্ধ করে দিয়েছে প্রশাসন, বাড়তি নজরদারি দোকান বন্ধ করতে বলায় কাজীরহাট থানা পুলিশের উপর হামলা! পায়রা তাপ বিদুৎকেন্দ্রে বাঙালী শ্রমিক প্রবেশে নিষেধাজ্ঞা তালতলীতে ত্রাণ দেয়ার নামে দিনমজুরের মেয়েকে ধর্ষণ করলো ইউপি সদস্য পটুয়াখালীতে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ফেসবুকে কটুক্তি, শিক্ষিকা গ্রেপ্তার আগৈলঝাড়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, ১৬ বাড়ি ‘লকডাউন’ বরিশালে অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে ‘ঔষধপত্র’ মাদারীপুরে করোনাভাইরাস সংক্রমন রোধে ব্যতিক্রমি উদ্যেগ আগৈলঝাড়ায় করোনা ভাইরাসের উপস্বর্গ নিয়ে ১ জনের মৃত্যু, ৬০টি পরিবার লকডাউন সিরাজগঞ্জের রায়গঞ্জে ন্যায্যমুল্যে বিক্রয়ের ৬৫ বস্তা চাল সহ আটক ৩
ঢাকায় ইতিহাস সৃষ্টি করলেন বাকেরগঞ্জের মানুষেরা

ঢাকায় ইতিহাস সৃষ্টি করলেন বাকেরগঞ্জের মানুষেরা

মামুন-অর-রশিদ:

ঢাকায় বসবাসরত বাকেরগঞ্জ উপজেলার সর্বস্তরের মানুষকে নিয়ে সর্ববৃহত সংগঠন ‘বাকেরগঞ্জ উপজেলা কল্যান সমিতি, ঢাকা’। গত ২৮ ফেব্রুয়ারী প্রায় দেড় সহস্রাধিক মানুষকে নিয়ে একই প্লাটফর্মে বনভোজন ও মিলনমেলা করে যেন এক নতুন ইতিহাস সৃষ্টি করলেন। দিনব্যাপী বর্ণাঢ্য  এ আয়োজন ছিল নানা ইভেন্টে ভরপুর। ভ্রমণ, নাচ-গান, ক্রিড়া, সাংস্কৃতিক অনুষ্ঠান সহ ব্যাপক আয়োজন। এতো বিশাল আয়োজন সম্পন্ন হয়েছে কোন প্রকার ঝুটঝামেলা ছাড়াই। সুশৃঙ্খল এ আয়োজনে থাকতে পেরে কৃতজ্ঞতা ও সন্তোষ প্রকাশ করেন অংশগ্রহণকারীরা।

বাকেরগঞ্জ উপজেলা কল্যান সমিতি,ঢাকা-এর বার্ষিক বনভোজন ও মিলনমেলা-২০২০ গত ২৮ ফেব্রুয়ারী ২০২০ গাজীপুরের মনপুরা পার্কে অনুষ্ঠিত হয়েছে।
এতে ঢাকায় বসবাসরত বাকেরগঞ্জ উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভার প্রায় দেড় সহস্রাধিক বিভিন্ন শ্রেনি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বাকেরগঞ্জ পৌরসভার মেয়র লোকমান হোসেন ডাকুয়া, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সামসূল আলম চুন্নু এর সহধর্মিণী, ঢাকা দক্ষিন যুবলীগ নেতা সোহেল শাহরিয়ারসহ উপজেলার বিভিন্ন রাজনৈতিক, অরাজনৈতিক এবং প্রশাসনিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পিকনিক আয়োজনে ছিলেন বাকেরগঞ্জ উপজেলা কল্যান সমিতি,ঢাকা-এর সভাপতি এবিএম শাহজালাল হাওলাদার, সাধারণ সম্পাদক জাহিদুল আলম ওয়াসিম, বনভোজন উদযাপন কমিটির আহবায়ক বিপ্লব হাসান, সদস্য সচিব মেহেদী হাসান, সদস্য শহীদুল ইসলাম খান, সোহবার মজুমদার, নুরে আলম শাহেদ, মামুন খান, আল মামুন আকন, সার্বিক তত্তাবধানে ছিলেন এম সাখাওয়াত হোসেন খান পলাশ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন আশিকুর রহমান খান।

সকাল ১০ জাতীয় পতাকা উত্তোলন, এরপর পবিত্র কোরান ও গীতা পাঠ, পরিচিতি ও বিশেষ ফটোসেশন, ক্রীড়া অনুষ্ঠান, মধ্যাহ্ন ভোজ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান।

অনুষ্ঠানের নিয়মিত আয়োজনের পাশাপাশি সমিতির ০৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ এবং ৫১ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ ঘোষনা করা হয়।

 35,178 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana