বৃহস্পতিবার, ০৯ এপ্রিল ২০২০, ১২:৪১ পূর্বাহ্ন

সর্বশেষ সংবাদ :
মাদারীপুরে নিজস্ব অর্থায়নে ৮শ পরিবারের মাঝে খাদ্য বিতরন বরিশালে সড়ক দূর্ঘটনায় চাঁদশী স্কুল শিক্ষিকা নিহত কাউখালীতে করোনা সচেতনতায় ওসির ব্যাপক তৎপরতা রাজাপুরে ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ ভোলায় মোট ৮৪ জনের নমুনা সংগ্রহ,২৪ টির ফলাফল নেগেটিভ রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংশ, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা উজিরপুরে ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে শিক্ষিকার মৃত্যু বাবুগঞ্জে সালিশ অমান্য করে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা দায়ের শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছে দুই রোগী পিরোজপুরে জেলেদের জালে ধরা পড়লো ৬ মণের শাপলাপাতা মাছ চরফ্যাশনে জীবানুনাশক স্প্রে করলেন ভোলা উন্নয়ন সংগঠন         সকল প্রবেশদ্বার বন্ধ করে দিয়েছে প্রশাসন, বাড়তি নজরদারি দোকান বন্ধ করতে বলায় কাজীরহাট থানা পুলিশের উপর হামলা! পায়রা তাপ বিদুৎকেন্দ্রে বাঙালী শ্রমিক প্রবেশে নিষেধাজ্ঞা তালতলীতে ত্রাণ দেয়ার নামে দিনমজুরের মেয়েকে ধর্ষণ করলো ইউপি সদস্য পটুয়াখালীতে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ফেসবুকে কটুক্তি, শিক্ষিকা গ্রেপ্তার আগৈলঝাড়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, ১৬ বাড়ি ‘লকডাউন’ বরিশালে অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে ‘ঔষধপত্র’ মাদারীপুরে করোনাভাইরাস সংক্রমন রোধে ব্যতিক্রমি উদ্যেগ আগৈলঝাড়ায় করোনা ভাইরাসের উপস্বর্গ নিয়ে ১ জনের মৃত্যু, ৬০টি পরিবার লকডাউন
ইতালিতে নতুন করে আরও ৬৮৩ জনের মৃত্যু

ইতালিতে নতুন করে আরও ৬৮৩ জনের মৃত্যু

প্রাণঘাতী করোনাভাইরাসে ইতালিতে নতুন করে আরও ৬৮৩ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশটিতে মোট মৃত্যুর সংখ্যা বেড়ে ৭ হাজার ৫০৩ জনে দাঁড়িয়েছে।বুধবার রাতে কাতারভিত্তিক সংবাদমাধ্যম আলজাজিরার এক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।
ইতালিতে করোনা পরিস্থিতি দিনের পর দিন ভয়াবহ অবস্থার দিকে যাচ্ছে। গত ২৪ ঘণ্টায় ইতালিতে আক্রান্ত হয়েছে ৫ হাজার ২১০ জন। এ নিয়ে দেশটিতে মোট আক্রান্ত ৭৪ হাজার ৩৮৬।
ইতালি সরকার করোনা মোকাবেলায় সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছে। ফলে জরুরি অবস্থা অব্যাহত রয়েছে। চলাফেরাও সীমিত করা হয়েছে। তবুও যেন মৃত্যু থামছে না, হুহু করে বেড়েই চলেছে। করোনার ভয়ানক আঘাতে দিনদিন দেশটি মৃত্যু উপত্যকায় পরিণত হয়েছে।
যার ফলে দিনের পর দিন জনগণের মাঝে আতংক ও উৎকন্ঠা বেড়েই যাচ্ছে। ভয় ও আতংকের মধ্যে দিন যাপন করছেন ইতালিয়ান, বাংলাদেশিসহ অন্যান্য অভিবাসীরা।
২০১৯ সালের শেষ দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে বিশ্বের ১৯৬ দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে কভিড-১৯।
এতে ইতালির পর সবচেয়ে বেশি মানুষ মারা গেছে স্পেনে। ইউরোপের এ দেশটিতে মৃতের সংখ্যা ৩ হাজার ৪৩৪ জনে দাঁড়িয়েছে। এরপর তিনে রয়েছে চীন। চীনে এ পর্যন্ত ৩২৮৭ জন মারা গেছেন। এরপর রয়েছে ইরান।
বিশ্বজুড়ে কভিড-১৯ রোগে আক্রান্ত হয়েছে ৪ লাখ ৫২ হাজার মানুষ। মোট মৃত্যু হয়েছে ২০ হাজার ৪৯৪ জনের। চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছে ১ লাখ ১৩ হাজার।

 276 total views,  1 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana