বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:৩০ অপরাহ্ন

সর্বশেষ সংবাদ :
কাউখালীতে করোনা সচেতনতায় ওসির ব্যাপক তৎপরতা রাজাপুরে ব্যবসায়ীকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখার অভিযোগ ভোলায় মোট ৮৪ জনের নমুনা সংগ্রহ,২৪ টির ফলাফল নেগেটিভ রাজাপুরে কুকুর কামড়ে নিলো শিশু তানজিলার মুখের মাংশ, অর্থাভাবে হচ্ছে না চিকিৎসা উজিরপুরে ভ্যানের চাকায় শাড়ি পেঁচিয়ে শিক্ষিকার মৃত্যু বাবুগঞ্জে সালিশ অমান্য করে সাংবাদিক নির্যাতনের ঘটনায় মামলা দায়ের শেবাচিম হাসপাতালের করোনা ইউনিট থেকে পালিয়েছে দুই রোগী পিরোজপুরে জেলেদের জালে ধরা পড়লো ৬ মণের শাপলাপাতা মাছ চরফ্যাশনে জীবানুনাশক স্প্রে করলেন ভোলা উন্নয়ন সংগঠন         সকল প্রবেশদ্বার বন্ধ করে দিয়েছে প্রশাসন, বাড়তি নজরদারি দোকান বন্ধ করতে বলায় কাজীরহাট থানা পুলিশের উপর হামলা! পায়রা তাপ বিদুৎকেন্দ্রে বাঙালী শ্রমিক প্রবেশে নিষেধাজ্ঞা তালতলীতে ত্রাণ দেয়ার নামে দিনমজুরের মেয়েকে ধর্ষণ করলো ইউপি সদস্য পটুয়াখালীতে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ফেসবুকে কটুক্তি, শিক্ষিকা গ্রেপ্তার আগৈলঝাড়ায় করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু, ১৬ বাড়ি ‘লকডাউন’ বরিশালে অনলাইনে অর্ডার করলেই ঘরে পৌঁছে যাচ্ছে ‘ঔষধপত্র’ মাদারীপুরে করোনাভাইরাস সংক্রমন রোধে ব্যতিক্রমি উদ্যেগ আগৈলঝাড়ায় করোনা ভাইরাসের উপস্বর্গ নিয়ে ১ জনের মৃত্যু, ৬০টি পরিবার লকডাউন সিরাজগঞ্জের রায়গঞ্জে ন্যায্যমুল্যে বিক্রয়ের ৬৫ বস্তা চাল সহ আটক ৩ আমতলীর সকল প্রবেশদ্বার বন্ধ, বসানো হয়েছে চেকপোস্ট
বরিশাল বিভাগে ৮৯৯ জনের হোম কোয়ারেন্টিন শেষ

বরিশাল বিভাগে ৮৯৯ জনের হোম কোয়ারেন্টিন শেষ

নিজস্ব প্রতিবেদক : করোনা ভাইরাসের সংক্রমণ এড়াতে বরিশাল বিভাগে ২ হাজার ৫শত ৮৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। যার মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন ১১৪ জন হোম কোয়ারেন্টিনে আনা হয়েছে। যা আগের ২৪ ঘণ্টার অর্ধেকের থেকেও কম, আগের ২৪ ঘণ্টায় হোম কোয়ারেন্টিনে ২৩৯ জনকে আনা হয়েছিল।

এছাড়া বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ৫ জন রোগী করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। অপরদিকে বিভাগে গত ১০ মার্চ থে‌কে এ পর্যন্ত কোয়ারেন্টিন শেষ করেছেন ৮৯৯ জন এবং গত ২৪ ঘন্টায় শেষ ক‌রেছেন ১৯৮ জন। কোয়ারেন্টিন থেকে মোট ছারপত্র পাওয়াদের মধ্যে বরিশাল নগরে ৫ জন, বরিশাল জেলায় ১৪৬ জন, পটুয়াখালীতে ৩১৩ জন, ভোলায় ১২০, পিরোজপুরে ১২৬ জন, বরগুনায় ১২৯ জন ও ঝালকাঠিতে ৫৮ জন রয়েছে।

এছাড়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি হওয়া দুইজন রোগী চিকিৎসা নিয়ে বাড়ি ফিরে গেছেন।

বৃহষ্পতিবার (২৬ মার্চ) সকাল সাড়ে ১০ টায় স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, কোয়ারেন্টিনে থাকা অধিকাংশই প্রবাসী।

এছাড়া বরগুনা ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা ৪ জন রোগীকে ছাড়পত্র দেয়া হয়েছে এবং শেবাচিমে নতুন করে করোনা সন্দেহে ভর্তি হয়েছেন আরো ৩ জন। তবে বরিশাল বিভাগে এখন পর্যন্ত কারো করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

 396 total views,  3 views today

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন







© All rights reserved © 2014 barisalbani
Design By Rana