৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

অতিরিক্ত মদপানে গৃহবধূর মৃত্যু

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

পাবনার ঈশ্বরদীতে অতিরিক্ত মদপান করে তানিয়া (২২) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার সাহাপুর ইউনিয়নের নতুন হাট গোলচত্বর এলাকার জুয়েল হোসেনের স্ত্রী এবং একই এলাকার মাসুম হোসেনের মেয়ে।

বৃহস্পতিবার রাতে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অতিরিক্ত মদপানে তানিয়ার মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করেছেন তানিয়ার স্বামী ও বাবা।

পুলিশ জানায়, একদিন আগে স্বামী ও পরিবারের আরো দু’একজন সদস্যরা একসঙ্গে বাড়ির ছাদে বসে মদপান করেন। রাতেই তানিয়া অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে স্থানীয় একজন পল্লী চিকিৎসকের কাছে চিকিৎসা দেওয়া হয়। কিন্তু তার অবস্থার অবনতি ঘটলে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বৃহস্পতিবার রাতে তার মৃত্যু হয়।

এ বিষয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর পাবনা ‘খ’ সার্কেলের সহকারী উপপরিদর্শক হাফিজুর রহমান জানান, দেশে এখন মদ বিক্রির ব্যাপারে কঠোর নিষেধাজ্ঞা রয়েছে, এ ঘটনাটি তারাও জেনেছেন। বিষয়টি তারা তদন্ত করে দেখবেন বলে জানান।

ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ এফ.এ. আসমা খানম বলেন, স্থানীয় চিকিৎসক ও ওই গৃহবধুর পরিবারের একাধিক সদস্যদের সঙ্গে কথা বলে তারা নিশ্চিত হয়েছেন অতিরিক্ত মদপান ও মদের বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে।

ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ বিষয়ে অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের পর লাশ দাফনের অনুমতি দেওয়া হবে।

সর্বশেষ