৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে উপজেলা আ‘লীগ সভাপতির মৃত্যুতে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বাংলাদেশ আওয়ামীলীগ আমতলী উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব জিএম দেলওয়ার হোসেনের মৃত্যুতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার বিকাল ৫টায় দলীয় কার্যালয়ে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মোঃ মোয়াজ্জেম হোসেন খানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম মিঠু মৃধার সঞ্চালনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শাহজাহান কবির, বরগুনা জেলা আওয়ামীলীগ সদস্য, আমতলী উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব গোলাম সরোয়ার ফোরকান, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এ্যাডভোকেট এমএ কাদের মিয়া, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. বশিরুল আলম তালুকদার, উপজেলা যুবলীগের সভপতি মরহুম জি এম দেলোয়ার হোসেনের পুত্র জিএম হাসান, অপর পুত্র ও আমতলী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাাদক বিআরডিবির চেয়ারম্যান জিএম মুসা, উপজেলা শ্রমিকলীগ সভাপতি আসাদংুজ্জামান মিন্টু মল্লিক, পৌর যুবলীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য এ্যাডভোকেট আরিফ উল হাসান, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক মিরাজ হোসাইন, পৌর যুবলীগ সম্পাদক তাইজুল ইসলাম তিঠু, যুবলীগ নেতা বাচ্চু খান, মো. ফাহাদ, কাওসার আহমেদ পপিন, ছাত্রলীগ সিনিয়র সহ-সভাপতি আব্দুল মতিন খান, ছাত্রলীগ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন সবুজ, মুবদী সরোয়ার সওম, ইব্রাহিম বিশ্বাসসহ উপজেলা আওয়ামীলীগ, স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ ও ছাত্রলীগসহ সকল অংঙ্গ সংঘঠনের নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।
মিলাদ ও দোয়া অনুষ্ঠানে মরহুম জিএম দেলওয়ার হোসেনের আত্মার মাগফেরাত কামনা ও মহামারী করোনা ভাইরাসের হাত থেকে দেশবাসীকে রক্ষার জন্য এবং মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

সর্বশেষ