২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
বরিশালে ব্রেক ফেল করা বাসেরচাপায় হেলপার নিহত হবিগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের ৪ জন গলাচিপার গলাচিপায় বিভিন্ন শ্রমজীবীদের মে দিবসে সমাবেশ ও আলোচনা গলাচিপায় জাতীয় স্বাস্থ্য ও ৫০ তম কল্যাণ দিবস পালিত গলাচিপায় বীর মুক্তিযোদ্ধা মরহুম আব্দুল বারেক মিয়ার ২৮ তমতম মৃত্যুবার্ষিকী পালিত মেহেন্দিগঞ্জে নির্মাণাধীন ঘরে পানি দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে রাজমিস্ত্রির মৃত্যু বরিশালে মসজিদ থেকে ১৩ কেজি গরুর মাংস চুরি মহান মে দিবসে জনতা ব্যাংক পিএলসি,এরিয়া কমিটি সি,বি,এর উদ্যোগে নানা কর্মসূচী পালন দুমকিতে চেয়ারম্যান প্রার্থী মেহেদী মিজান'র নির্বাচনী অফিস উদ্বোধন প্রাণ জুড়াতে কাঁচা আমের আইসক্রিম

আমতলীতে করোনা উপসর্গে একজনের মৃত্যু!

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরশহরের ৬নং ওয়ার্ডের বাসিন্দা শ্যামল ঠাকুর নামে একজন করোনা উপসর্গ নিয়ে (৬০) মৃত্যুবরণ করেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরিবার সূত্রে জানা গেছে, শ্যামল ঠাকুর বেশ কিছুদিন ধরে করোনা উপসর্গ জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে ভূগতে ছিলো। স্থানীয় দোকান থেকে ঔষধ কিনে বাসায় বসেই সে চিকিৎসা নিচ্ছিলেন। আজ রবিবার (১৯ নভেম্বর) সকালে তার অবস্থার অবনতি হলে দ্রুত তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করেন। বরিশাল যাওয়ার পথে সকাল ১১টায় সে পথিমধ্যে মারা যায়।

শ্যামল ঠাকুরের ভাতিজা গৌতম ঠাকুর বলেন, আমার কাকা বেশ কিছুদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগে ভূগতে ছিলেন। আজ সকালে চিকিৎসার জন্য প্রথমে আমতলী ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়ার পথে পথিমধ্যে সে মারা যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাঃ হিমাদ্রী রায় মুঠোফোনে বলেন, করোনা উপসর্গ শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসা শ্যামল ঠাকুরকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছিল। শুনেছি পথিমধ্যে সে মারা গেছেন।

সর্বশেষ