২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে গরু চোর চক্রের তিন সদস্য গ্রেফতার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার বিভিন্ন এলাকা থেকে তিন গরু চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে। এসময় তাদের কাছ থেকে তিনটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে।
আটকরা হলো, আঃ জব্বার হাওলাদার (৪২),জলিল হাওলাদার (৫২) ও রিয়াজ গাজী (৩৫) ।
মামলা সূত্রে জানা গেছে, উপজেলার হলদিয়া ইউনিয়নের দক্ষিন তক্তাবুনিয়া আবাসন এর সামনের উত্তর ভিটিতে বসবাস করেন মৃত্যু জয়নাল হাওলাদারের পুত্র মামলার বাদী মো. মামুন হাওলাদার। গত ২৭ সেপ্টেম্বর দিবাগত রাত অনুমান ১০টা থেকে ২টার মধ্যে ১টি গাভী গরু, ২টি বাছুর তাঁর বসত ঘরের পাশে গরুর খোয়ার থেকে চুরি করে নিয়ে যায় চোরের দল।
গত ২৯ সেপ্টেম্বর রাত অনুমান ৮টার দিকে আসামি জব্বার হাওলাদারকে চলাফেরায় সন্দেহ হলে স্থানীয় লোকজন তাকে আটক করে জিজ্ঞাষাবাদ করে। এসময় তিনি গরু চুরি করার কথা স্বীকার করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ এসে চোর জব্বার হাওলাদারকে তাদের হেফাজতে নেয়। পরে পুলিশের জিজ্ঞাষাবাদে চোর জব্বার হাওলাদার চুরি যাওয়া গরু ৩টি উপজেলার চাওড়া ইউনিয়নের চন্দ্রা গ্রামে তাঁর বড় ভাই জলিল হাওলাদারের বাড়ী রেখেছে বলে জানায়। পরে ৩০ সেপ্টেম্বর রাত ৪টার দিকে গরু ৩টি উদ্ধার করে ওই ঘটনার সাথে জড়িত থাকায় পুলিশ জলিল হাওলাদারকে ও রিয়াজ গাজীকে গলাচিপা পুলিশের সহায়তায় উপজেলার পক্ষিয়া গ্রাম থেকে গ্রেফতার করে।
এর আগে গরু চুরির ঘটনায় ৩০ সেপ্টেম্বর বিকেলে মামুন হাওলাদার বাদী হয়ে আঃ জব্বার হাওলাদার, জলিল হাওলাদার, রিয়াজ গাজী ও বশির মাতুব্বর এবংঅজ্ঞাত২/৩ জনকে আসামি করে আমতলী থানায় একটি চুরি মামলা দায়ের করেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) রনজিৎ সরকার বলেন, আমতলী ও গলাচিপা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে গরুসহ চিহ্নিত চোর চক্রের তিন সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

সর্বশেষ