৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে জাতীয় ভোটার দিবস পালিত

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশীদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ ‘ভোটার হবো নিয়ম মেনে,ভোট দিব যোগ্যজনে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে বরগুনার আমতলীতে নানা আয়োজনের মধ্য দিয়ে ৪র্থ জাতীয় ভোটার দিবস পালিত হয়েছে।

বুধবার সকালে দিবসটি উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার এর কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় উপজেলা প্রশাসকের কার্যালয়ে এসে আলোচনা সভার মধ্য দিয়ে শেষ হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম এর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ সেলিম রেজার সঞ্চালনায় আলোচনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, আমতলী অফিসার ইনচার্জ এ,কে, এম মিজানুর রহমান,আমতলী পৌরসভার প্যানেল মেয়র মীর হাবিবুর রহমান,উপজেলা মৎস কর্মকর্তা হালিমা বেগম,আনসার ভিডিবি অফিসার মোঃ মাহবুব রহমান, জনপ্রতিনিধি সাংবাদিক সহ গন্যমান্য ব্যাক্তি বর্গ।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম বলেন,ভোটার হওয়া আমাদের অধিকার।১৮ বছর হওয়া মাত্রই সকলের ভোটার হওয়া উচিত। ভোটার হওয়ার মাধ্যমে রাষ্ট্রের সকল সুযোগ সুবিধা ভোগ করা যায়। আমরা ভোটাধিকার রক্ষার জন্য দায়িত্ব পালন করছি। বাংলাদেশ সরকার ভোটাধিকার রক্ষায় নানা কর্মসূচি গ্রহণ করেছেন। জনকল্যাণমুখী রাষ্ট্র গঠনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন।

সর্বশেষ