১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান পুরে ছাই, ক্ষতি প্রায় ২ কোটি টাকা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ
আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলীর আমড়াগাছিয়া বাজারে বুধবার সকাল ১০টায় এক ভয়াবহ অগ্নিকান্ডে ৮টি দোকান পুরে ব্যবসায়ীদের প্রায় ২ কোটি টাকার মালামাল ছাই হয়ে গেছে। ৪টি ফায়ার সার্ভিস দল ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।
স্থানীয় সূত্রে জানা গেছে, আমতলী- পটুয়াখালী আঞ্চলিক মহাসড়কের পাশে আমড়াগাছিয়া বাজারে বুধবার সকাল ১০ টায় এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। বাজারের তেল ব্যবসায়ী আলামিনের দোকান থেকে আগুনের সূত্রপাত হলে মুহুর্তের মধ্যে তা ছড়িয়ে পরে। আব্বাসের ভাতের হোটেল, আবু তাহেরের ও লতিফের ওষুধ, লিটন মৃধার চালের, আলামিনের তেল ও গ্যাসের সিলিন্ডার, রাজিবের মোবাইল, দুলালের ও মোয়াজ্জেম হোসেনের মোদি ও মনোহরি দোকান পুরে ছাই হয়ে যায়।
খবর পেয়ে আমতলী, বরগুনা, পটুয়াখালী ও কলাপাড়ার ফায়ার সার্ভিসের বাহিনী ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্থানীয়দের সহায়তায় প্রায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে ৮টি দোকান মালামালসহ পুরে ছাই হয়ে গেছে।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী লতিফ সিকদার জানান, আগুনে তার দোকানের প্রায় ১০ লক্ষ টাকার ওষুধ পুরে ছাই হয়ে গেছে।
আমতলী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোঃ গোলাম মস্তফা জানান, আগ্নিকান্ডের খবর পেয়ে পটুয়াখালী, কলাপাড়া ও বরগুনার সহায়তায় ২ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি।
আমতলী উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ বিন রশিদ. কুকুয়া ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন আহমেদ মাসুম ঘটনা স্হল পরিদর্শন করেছেন।
আমতলী, বরগুনা।

সর্বশেষ