৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম
গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী গলাচিপায় সীসা দূষণ প্রতিরোধে স্বাস্থ্যকর্মী দুমকিতে কৃষকদের মধ্যে মুগডাল ভাংগা মেশিনের ব্যবহার বিষয়ক প্রশিক্ষণ ওবায়দুর রহমান অভি ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষার মাধ্যমে ভিশন ২০৪১ বাস্তবায়ন বিষয়ক সেমিনার অন... তজুমদ্দিনে রাস্তা চওড়া করার নামে কাটা হবে ৮৫৬টি গাছ, স্থানীয়দের ক্ষোভ নাজিরপুরে বাসচাপায় চেয়ারম্যান প্রার্থী কর্মীর মৃত্যু মির্জাগঞ্জে গাছ থেকে পড়ে যুবকের মৃত্যু র‌্যাবের অভিযানে বরিশাল শেবাচিম থেকে দালাল চক্রের ২৫ সদস্য আটক বরিশাল মহানগর আ.লীগের কোষাধাক্ষের বিরুদ্ধে সাইবার অপরাধে মামলা বামনায় ডৌয়াতলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপকসহ ৪ শিক্ষার্থী অসুস্থ

আমতলীতে সময় মেডিকেয়ার এন্ড হসপিসকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ বরগুনার আমতলীতে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে সময় মেডিকেয়ার এন্ড হসপিসকে বেসরকারি মেডিকেল প্রাকটিস ও ল্যাবরেটারী আইন অমান্য করায় জরিমানা করা হয়েছে।

আজ সকাল সারে এগারোটার সময়ে আমতলী উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ও উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল ইসলাম এ জরিমানা করেন।

এ ব্যাপারে নির্বাহী ম্যাজিষ্ট্রেট নাজমুল ইসলাম বলেন,
THE MEDICAL PRACTICE AND PRIVATE CLINICS AND LABORATORIES (REGULATION) ORDINANCE,1982 অনুসারে লাইসেন্স না থাকায় আমতলী উপজেলার সময় মেডিকেয়ার এন্ড হসপিসকে ৫,০০০/- জরিমানা করা হয়েছে।
মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিষ্ট্রেটকে সহায়তা করেন ০২ জন মেডিকেল অফিসার ও আমতলী থানা পুলিশ।

সর্বশেষ