৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আমতলীতে ১০০ পিস ইয়াবাসহ কারবারী গ্রেপ্তার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
বরগুনার আমতলী পৌরসভার পুরাতন হাসপাতাল সড়কের একটি বাসা থেকে চিহ্নিত মাদক কারবারি হাদিউর রহমান সেন্টু খানকে (৫৩) ১০০ পিস ইয়াবাসহ গ্রেপ্তার করেছে বরগুনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম।

বরগুনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার সকাল ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দের নেতৃত্বে একটি টিম পৌরসভার পুরাতন হাসপাতাল সড়কের একটি বাসায় অভিযান পরিচালনা করে চিহ্নিত ইয়াবা কারবারি হাদিউর রহমান সেন্টু খানকে আটক করে। এ সময় তার বাসা তল্লাশি করে খাটের তোষকের নিচ থেকে একটি প্লাষ্টিকের কৌটায় নীল পলিথিনে মোড়ানো ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তিনি এ কারবারীর সাথে জড়িত থাকার কথা স্বীকার করেন। কারবারী মৃত্যু এমদাদ আলী খানের কনিষ্ঠ পুত্র।

এ বিষয়ে আটক হাদিউর রহমান সেন্টু খানের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে আমতলী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এ মামলায় তাকে গ্রেপ্তার দেখিয়ে আজ দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ ফরহাদ আকন্দ মুঠোফোনে বলেন, গোপন সংবাদের ভিত্তিতি অভিযান চালিয়ে চিহ্নিত মাদক কারবারী হাদিউর রহমান সেন্টু খানকে ১০০ পিস ইয়াবাসহ আটক করে থানায় হস্তান্তর করেছি।

আমতলী থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম হাওলাদার মুঠোফোনে বলেন, ১০০ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক কারবারি হাদিউর রহমান সেন্টু খানকে জেলা মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের একটি টিম গ্রেপ্তার করে থানায় হস্তান্তর করেছে। আটক কারবারির বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করে কের্টের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ