৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আম্ফানে বিধ্বস্থ ঘর তোলার জন্য বিধবা সালেহা পেলেন টিন, নগদ টাকা ও খাদ্য সহায়তা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

হারুন অর রশিদ, আমতলী (বরগুনা) প্রতিনিধি।
ঘুর্ণিঝড় আম্ফানে বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের পশ্চিম গাজীপুর গ্রামের অসহায় বিধবা সালেহা বেগম (৪৩) এর ছোট খড়কুটার ঝুপড়ি ঘরটি বিধ্বস্থ হয়। সোস্যাল মিডিয়া ফেইসবুকে বিধ্বস্থ খরকুটার ঝুপড়ি ঘরের ছবিসহ একটি মানবিক পোস্ট উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীনের নজরে আসে।

শুক্রবার বেলা ১২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন অসহায় বিধবা সালেহা বেগমের বিধ্বস্থ বাড়ীতে গিয়ে দুই বান্ডিল ঢেউটিন, ঘর তোলার জন্য নগদ ছয় হাজার টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানবিক খাদ্য সহায়তা বিতরণ করেন। এসময় তার সাথে আঠারগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হারুন অর রশিদসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ঢেউটিন, নগদ টাকা ও মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক খাদ্য সহায়তা পেয়ে মহাখুশি বিধবা সালেহা বেগম। এসময় তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ইউএনও মনিরা পারভীনের জন্য দু’হাত তুলে আল্লাহর কাছে দোয়া করেন।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন মুঠোফোনে বলেন, ফেইসবুকে মানবিক পোস্টটি দেখে আজ (শুক্রবার) অসহায় বিধবা সালেহা বেগমের বাড়ীতে গিয়ে ঘর তোলার জন্য দুই বান্ডিল ঢেউটিন, ঘর তোলার জন্য নগদ ছয় হাজার টাকা, চাল, ডাল, ও অন্যান্য খাদ্য সামগ্রী বিতরণ করেছি।

সর্বশেষ