৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

আশার মৃত্যুতে মিডিয়া অঙ্গনে শোকের ছায়া

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

এ আল মামুন, বিনোদন প্রতিবেদকঃ সড়ক দুর্ঘটনায় টেলিভিশন অভিনেত্রী আশা চৌধুরী মারা গেছেন (ইন্নানিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।আশার আচমকা মৃত্যুতে মিডিয়া অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে।সোমবার গভীর রাতে রাজধানীর মিরপুরের দারুস সালাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর তার লাশ সড়কেই পড়ে ছিল দীর্ঘক্ষণ। পরে লাশটি উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

নাট্যনির্মাতা রোমান রুনি বিষয়টি নিশ্চিত করে জানান, দারুস সালাম এলাকায় রাস্তা পার হতে গেলে দ্রুতগামী ট্রাক তাকে চাপা দেয়। এরপর এই অভিনেত্রীর মৃত্যু হয়। মঙ্গলবার দুপুরে ফেসবুকে নিজের ওয়ালে রুনি লেখেন, ‘ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। আমার প্রিয় বন্ধু টা আর নেই। আশা চৌধুরী রোড় এক্সিডেন্টে মারা গিয়েছে। সবার কাছে দোয়া চাই।’

নিহতের পরিবারের বরাতে দারুসসালাম থানার এসআই সোহান আহমেদ বলেন, বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির (বিইউবিটি) আইন বিভাগের ছাত্রী ছিলেন আশা। লেখাপড়ার পাশাপাশি একটি বেসরকারি বায়িং হাউসেও চাকরি করতেন।
তিনি আরো বলেন, লাশের সুরতহাল রিপোর্ট অনুযায়ী মনে হচ্ছে ওই তরুণী সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আশা চৌধুরী বাংলাদেশ টেলিভিশনের তালিকাভুক্ত ছিলেন। একক নাটকে নিয়মিত অভিনয় করতেন তিনি। এছাড়া টেলিফিল্ম ও ধারাবাহিক নাটকেও তাকে অভিনয় করতে দেখা গেছে। সর্বশেষ তিনি রুমান রুনি পরিচালিত ‘দ্য রিভেঞ্জ’ নাটকের শুটিংয়ে অংশ নিয়েছিলেন।

সর্বশেষ