১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

উপজেলা নির্বাচন ডিউটিতে মনোনীত বিএমপির অফিসার-ফোর্সদের ব্রিফিং প্যারেড

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: আসন্ন ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষে নির্বাচন ডিউটিতে মনোনীত বরিশাল মেট্রোপলিটন পুলিশ সদস্যদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (৭ মে) সকাল সাড়ে ৮ টায় রুপাতলিস্থ বরিশাল মেট্রোপলিটন পুলিশ লাইন্স মাঠে ব্রিফিং প্যারেডে সভাপতিত্ব করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার জিহাদুল কবির, বিপিএম, পিপিএম।

এ সময় তিনি নির্বাচন ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্সদের দায়িত্ব-কর্তব্য ও করণীয়-বর্জনীয় সম্পর্কে গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করে বলেন, উৎসবমুখর পরিবেশে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দিতে সর্বোচ্চ পেশাদারিত্বের সাথে নিজেদের উপর অর্পিত দায়িত্ব পালন করতে হবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) হাসান মোঃ শওকত আলী, উপ-পুলিশ কমিশনার (সদর দপ্তর) মােহাম্মদ নজরুল হােসেন, উপ-পুলিশ কমিশনার (সিএসবি) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােহাম্মদ জাকির হােসেন মজুমদার, পিপিএম-সেবা, উপ পুলিশ কমিশনার (দক্ষিণ) অ্যাডিশনাল ডিআইজি (পদোন্নতি প্রাপ্ত) মােঃ আলী আশরাফ ভুঞা, বিপিএম-বার, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) এসএম তানভীর আরাফাত পিপিএম-বারসহ বিএমপির ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, ডিউটিতে নিয়োজিত অফিসার-ফোর্স ও আনসার সদস্যবৃন্দ।

সর্বশেষ