৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

এফএফএল বিডি ফাউন্ডেশনের উদ্যোগে বরিশালে ইফতার সামগ্রী বিতরণ

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

স্টাফ রিপোর্টার : পবিত্র রমজান মাস উপলক্ষে প্রতিবছরের মত এবছরও বরিশালে এফ এফ এল বিডি ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৫ এপ্রিল নগরীর বিভিন্ন স্থানে করোনা ভাইরাসের কারণে কর্মহীন শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

করোনা পরিস্থিতি অবনতির কারনে লকডাউন থাকায় কোন অনু্ষ্ঠান ছাড়াই কর্মহীন শ্রমজীবী ও ছিন্নমূল মানুষদের ঘরে ঘরে স্বাস্থ্যবিধি মেনে অর্ধ শতাধিক অসহায় দরিদ্র মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন ফাউন্ডেশনের নেতৃবৃন্দরা। ইফতার সামগ্রীর মধ্যে রয়েছে, মুড়ি, ছোলাবুট, চিনি, চিড়া, ট্যাং।
এফ এফ এল বিডি ফাউন্ডেশনের উপদেষ্টা মিজানুর রহমান তসলিম,সভাপতি মিলন মন্ডলসহ সদস্যদের আর্থিক সহযোগীতায় এই ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।
এফ এফ এল বিডি ফাউন্ডেশনের সাধারন সম্পাদক মামুনুর রশীদ নোমানী জানান,আমরা ১৫ এপ্রিল থেকে এ কার্য্যক্রম শুরু করেছি। আশা করি সদস্যদের সহযোগীতায় এ কার্য্যক্রম অব্যাহত থাকবে। তিনি বলেন এফ এফ এল বিডি ফাউন্ডেশন বিগত বছরগুলোতে এরকম ভিন্নধর্মী কার্য্যক্রম করে আসছে তারই ধারাবাহিকতায় এবছরও এ কার্য্যক্রম চলমান রয়েছে। করোনার কারনে লকডাউন দেয়ায় কর্মহীন মানুষদের সহযোগীতা করার জন্য সরকার ও বিত্তশালীদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

সর্বশেষ