১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
সংবাদ শিরোনাম

কন্যা ও স্বামীর হদিস মিললো চিত্র নায়িকা নিঝুম রুবিনার

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

বিনেদন প্রতিবেদক

সুপারস্টার জুটি শাকিব – বুবলীর পুত্র সন্তান শেহজাদ খান বীর প্রকাশ্যে আসার পর এবার আরেক চিত্রনায়িকার মেয়ে সন্তান ও স্বামীর সন্ধান পাওয়া গেলো। এই নায়িকা যদিও শাকিব – বুবলীর মতো তারকা কিম্বা জনপ্রিয় নন, তবে কোনো কোনো ক্ষেত্রে এদের চাইতেও বেশি সমালোচিত ও বিতর্কিত। তারা নিঝুম রুবিনা। দীর্ঘ প্রায় দেড় দশকের শোবিজ ক্যারিয়ারের পঁয়ত্রিশোর্ধ বয়সী এই নারী মডেলিং নাটক এবং চলচ্চিত্রে কাজ করলেও কোনো মাধ্যমেই পরিচিত বা জনপ্রিয়তা পাননি। তবুও এই নিঝুম রুবিনা নিজের অদৃশ্য উপার্জনের মাধ্যমে তারকা নায়িকাদের চাইতেও শান শওকাতে আছেন।

জানা গেছে, নিঝুম রুবিনা মাত্র কয়দিন আগেই তার মেয়ে ম্যারিনা মেরিশ আনাহিতা’র প্রথম জন্মদিন পালন করেছেন রাজধানীর শান্তা টাওয়ারে। ওই অনুষ্ঠানে নিঝুম রুবিনা এবং তার স্বামী চিত্রপরিচালক রাহুল রওশনের দাওয়াতে চলচ্চিত্র জগতের কয়েকজন শিল্পী উপস্থিত ছিলেন। যাদের তারা দাওয়াত দিয়েছিলেন, তাদের কাউকেই মেয়ের জন্মদিনের কথা বলেননি। বলেছিলেন ফ্যামিলি গেটটুগেদার এর কথা। ওই অনুষ্ঠানে উপস্থিত একজন অতিথি জানান, অনুষ্ঠানে যাওয়ার পর প্রথমে ভেবেছিলেন বিবাহবার্ষিকী। কারণ, প্রথমবার তার স্বামী হিসেবে রাহুল রওশনকে পরিচয় করিয়ে দেওয়া হয়। যদিও তারা এতদিন জেনে আসছিলেন নিঝুম অভিনীত মেঘকন্যা ছবির প্রযোজক জাহাঙ্গীর তার স্বামী।

জানা যায়, বিদেশে স্টুডেন্ট পাঠানোর কনসালটেন্সি প্রতিষ্ঠানের মালিক জাহাঙ্গীর প্রযোজিত মেঘকন্যা ছবিতে অভিনয়ের আগেই তার সঙ্গে নিঝুম রুবিনার প্রণয় গড়ে উঠে। এরপর জাহাঙ্গীর তার প্রথম স্ত্রীর অগোচরে প্রেমিকা নিঝুমকে বিয়ে করেন। ছবিতে নায়িকা করার পাশাপশি নায়িকা স্ত্রীকে তিনি পার্লার প্রতিষ্ঠা করে দেন, প্রাইভেট কার কিনে দেন। কিন্তু মিনহাজ অভি পরিচালিত মেঘকন্যা ছবিটি ফ্লপ হওয়ার পর জাহাঙ্গীর আর কোনো ছবি প্রযোজনা করার সাহস পাননি। তিনি দেউলিয়া হয়ে গেলে নিঝুম তাকে ছেড়ে গোপনে বিয়ে করেন তার অভিনীত অসমাম্প্ত এক ছবির পরিচালক রাহুল রওশনকে। রাহুল – নিঝুম দম্পতির কন্যা সন্তান আনাহিতা’রই জন্মদিন পালন করলেন সেদিন। জানা গেছে, মেয়ের নামে ফেসবুকে আইডিও খুলেছেন নিঝুম।

জানা যায়, জাকির হোসেন রাজু পরিচালিত ‘এর বেশি ভালবাসা যায় না’ চলচ্চিত্র দিয়ে ২০১৩ সালে চলচ্চিত্রে যাত্রা করেন নিঝুম রুবিনা। এরপর তিনি অভিনয় করেছেন ‘অনেক সাধনার পরে’, ‘মেঘকন্যা’ নামের সিনেমাগুলোতে। চিত্রনায়িকা হিসেবে পরিচিতি না পেলেও তার ক্যারিয়ারের যাত্রাটা শুরু হয় ছোটপর্দায়, বিজ্ঞাপনচিত্র দিয়ে। ২০০৮ সালে গ্রামীনফোনের টিভিসিতে প্রথম দেখা যায় তাকে। এরপর কাজ করেছেন আরও বেশকিছু পণ্যের বিজ্ঞাপনচিত্রে।

অনেকদিন ধরে তাকে চলচ্চিত্রে না দেখা গেলেও ছোট পর্দার নাটকে মাঝে মধ্যে দেখা যায়। নিজের পার্লার ব্যবসায় খুব একটা আর্থিক লাভ না হলেও অদৃশ্যমান অর্থের জোরে ব্যবহার করেন বিলাসবহুল ‘কিয়া সনেট – ২০২১’ মডেলের গাড়ি। করোনা’র সময় গাড়িটি কিনে তিনি তুমুলভাবে সমালোচিত হয়েছিলেন। জানা যায়, বাংলাদেশে গাড়িটির বাজারমূল্য প্রায় ৪৩ লাখ টাকা। এই গাড়ি নিয়ে বিতর্ক তৈরি হওয়া ছাড়াও জাহাঙ্গীর এবং রাহুলকে বিয়ের খবরেও সমালোচিত হয়েছিলেন এই নায়িকা। তবে এরা দুজন যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্বামী বলে জানা গেছে। এর আগে নিঝুম বিয়ে করেছিলেন মেহেদী নামের তার এক কাজিনকে।

সবশেষ এই নায়িকা ‘বেসামাল’ নামের একটি ছবির শুটিং করেছেন। কমল সরকারের লেখা কাহিনিতে সিনেমাটি পরিচালনা করছেন রাহুল রওশন। এই ছবির কিছু প্যাচওয়ার্ক বাকি আছে।

সর্বশেষ