৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

কলাপাড়ায় ছাত্রলীগের রাজনীতিতে জড়িত থাকায় ছেলেকে ত্যাজ্য করলেন বাবা

শেয়ার করুনঃ

Share on facebook
Facebook
Share on whatsapp
WhatsApp
Share on email
Email

নিজস্ব প্রতিবেদক ::: রাজনীতিতে জড়িত থাকায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ছেলেকে ত্যাজ্য ঘোষণা করেছেন রাসেল মোল্লা নামে এক ব্যক্তি।

পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রাসেল মোল্লা তার নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে মঙ্গলবার (২৩ মে) বিকেল ৩টায় এ ঘোষণা দেন।

তিনি লিখেন, ‘প্রিয় কলাপাড়াবাসী আসসালামু আলাইকুম। আমার ছেলে আলিফ মাহমুদ রুদ্র আমার সিদ্ধান্ত উপেক্ষা করে ছাত্রলীগের রাজনীতিতে জড়িত হওয়ায় তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করলাম। আজ থেকে আমার পরিবারের কোনো সদস্যের সঙ্গে তার সম্পর্ক নাই। আমি নিজেও গত দু’বছর ধরে কোনো দলের সঙ্গে জড়িত নাই। আগামীতেও কোনো দলের সঙ্গে জড়াবো না।’

খোঁজ নিয়ে জানা যায়, রাসেল মোল্লা পেশায় সাংবাদিক। তিনি দৈনিক বরিশালের আজকাল পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে কর্মরত। সাবেক কলাপাড়া উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক ছিলেন তিনি। তার বড় ছেলে আলিফ মাহমুদ রুদ্র (২২) কলাপাড়া ইসমাইল তালুকদার টেকনিক্যাল কলেজ থেকে ডিপ্লোমা ইঞ্জিনিয়ারিং পাস করেছেন।

রাসেল মোল্লা বলেন, যে সিদ্ধান্ত নিয়েছি তাতে আমি অটল। আমার ছেলের জ্বালায় অতিষ্ঠ। আমি এক সময় রাজনীতি করলেও এখন রাজনীতি অপছন্দ করি। তাই ছেড়েছি। আমার ছেলে ছাত্রলীগের রাজনীতি করুক সেটা আমি চাই না। এজন্য তাকে ত্যাজ্যপুত্র ঘোষণা করেছি। শিগগির কাগজে-কলমেও কার্যকর হবে।

তবে আলিফ মাহমুদ রুদ্র বলেন, ‘আমি ছোটবেলা থেকেই ছাত্রলীগকে পছন্দ করি। বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে বেঁচে থাকতে চাই। আমি বাবার বাসায় থাকি না। পরিবারের সঙ্গে আমার অনেক আগে থেকেই সম্পর্ক খারাপ। আমি ছাত্রলীগের নিবেদিত প্রাণ হয়ে বাঁচতে চাই।’

এ বিষয়ে কলাপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক তালুকদার বলেন, রুদ্র বর্তমানে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত এবং সে কলাপাড়া পৌর ছাত্রলীগের পদপ্রত্যাশী। ত্যাজ্য করার বিষয়টি তাদের পারিবারিক। তবে তার বাবা দীর্ঘদিন এমনকি এখনো বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত। আমরা ছাত্রলীগকর্মীদের সব সুযোগ-সুবিধা দেখবো।

সর্বশেষ